ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: জেনে নিন ইডেন গার্ডেনে কেমন থাকবে আবহাওয়ার হাল, ভারতকে টসে জিতে নিতে হবে এই সিদ্ধান্ত

ভারতীয় দল আর ওয়েস্টইন্ডিজের দলের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ চার নভেম্বর রবিবার খেলা হবে। ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে এই ম্যাচ কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে খেলা হবে। ইডেন গার্ডেন স্টেডিয়ামে দু’দলই জয়ের জন্য ম্যাচে নামবে। রোহিতের নেতৃত্বে ভারতীয় দল যেখানে সিরিজে ১-০ লীড নিতে চাইবে। অন্যদিকে কার্লোস ব্রেথওয়েটের দল উলটফের করতে চাইবে।

ম্যাচ চলাকালীন ছেয়ে থাকবে ম্যাচ
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: জেনে নিন ইডেন গার্ডেনে কেমন থাকবে আবহাওয়ার হাল, ভারতকে টসে জিতে নিতে হবে এই সিদ্ধান্ত 1
জানিয়ে দিইযে কলকাতায় রবিবার ৩২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা থাকবে। অন্যদিকে হিউমিডিটি থাকবে ৬৪%। ১১ কিমি প্রতি ঘন্টা বেগে হাওয়া বইবে। কলকাতায় রবিবার আকাশে মেঘও থাকতে পারে। কলকাতায় ছেয়ে থাকা মেঘ যে কোনও মুহুর্তে বৃষ্টি নামিয়ে ম্যাচ পন্ড করতে পারে।

টস জিতে ভারতকে নিতে হবে বোলিংয়ের সিদ্ধান্ত
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: জেনে নিন ইডেন গার্ডেনে কেমন থাকবে আবহাওয়ার হাল, ভারতকে টসে জিতে নিতে হবে এই সিদ্ধান্ত 2
জানিয়ে দিই যে ভারতীয় দলকে টসে জিতে প্রথমে বোলিং করতে হবে, কারণ যদি ম্যাচে বৃষ্টি হয় আর ডাকওয়ার্থ লুইস পদ্ধতি অনুযায়ী ম্যাচের ফলাফল হয় তো সবসময়ই পরে ব্যাটিং করা দলের ফায়দা হয়। এই কারণে বৃষ্টির সম্ভবনাকে মাথায় রেখে ভারতীয় দলের টস জিতে প্রথম বোলিং করার সিদ্ধান্ত নেওয়া উচিত। জানিয়ে যদি ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে এই ম্যাচ সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে।এই ম্যাচের টস সন্ধ্যা ৬:৩০ মিনিটে হবে আর এর আধ ঘন্টা পরেই এই ম্যাচ শুরু হয়ে যাবে।

এই রকম হল ভারতীয় দলের ১২ সদস্যের দল
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: জেনে নিন ইডেন গার্ডেনে কেমন থাকবে আবহাওয়ার হাল, ভারতকে টসে জিতে নিতে হবে এই সিদ্ধান্ত 3
ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধবন, কেএল রাহুল, দীনেশ কার্তিক, মনীষ পান্ডে,ঋষভ পন্থ, ক্রুণাল পান্ডিয়া, যজুবেন্দ্র চহেল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, খলিল আহমেদ।

এই রকম হল ওয়েস্টইন্ডিজ দল
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: জেনে নিন ইডেন গার্ডেনে কেমন থাকবে আবহাওয়ার হাল, ভারতকে টসে জিতে নিতে হবে এই সিদ্ধান্ত 4
কার্লোশ ব্রেথওয়েস্ট (অধিনায়ক), ফ্যাবিয়ন অ্যালেন, ড্যারেন ব্র্যাভো, শিমোন হেটমেয়র, কিমো পল, কিরণ পোলার্ড, দীনেশ রামদীন, অ্যান্দ্রে রাসেল, শেরফোন র্যা দারফোর্ড, ওশেন থামস, খেরি পিয়রে, ওবেড ম্যাককয়, রোওম্যান পাওয়েল, নিকোলস পুরণ।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *