INDvsPAK: পাকিস্তানের বিরুদ্ধে এই নতুন ওপেনিং জুটি করবে ভারতের ইনিংস শুরু

ভারতীয় দল আর পাকিস্তানের দলের মধ্যে বিশ্বকাপ ২০১৯ এর ২২তম ওয়ানডে ম্যাচ ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে ১৬ জুন রবিবার খেলা হবে। এই ম্যাচে ভারতের হয়ে শিখর ধবন আর রোহিত শর্মার ওপেনিং জুটি নয় বরং অন্য কোনো ওপেনিং জুটি ইনিংস শুরু করবে। আমরা আপনাদের এই বিশেষ প্রতিবেদনে সেই জুটির কথা বলব যারা পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দলের ইনিংস শুরু করতে পারে।

শিখর ধবনের আহত হওয়ার কারণে কিছু ম্যাচ থেকে বাদ

INDvsPAK: পাকিস্তানের বিরুদ্ধে এই নতুন ওপেনিং জুটি করবে ভারতের ইনিংস শুরু 1

ভারতীয় দলের ওপেনার শিখর ধবন নিজের বুড়ো আঞুলের চোটের কারণে কিছু ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন। তিনি অস্ট্রেলিয়ার বিরুধে ব্যাটিং চলাকালীন প্যাট কমিন্সের বলে আঙুলে আঘাত পেয়েছিলেন। যার কারণে তিনি মাঠে ফিল্ডিং করতে পারেননি। যখন তিনি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্যক্তিগত ২৪ রানে ব্যাট করছিলেন সেই সময় তিনি আহত হন।

পাকিস্তানের বিরুদ্ধে রাহুল-রোহিত জুটি করবেন ইনিংস শুরু

INDvsPAK: পাকিস্তানের বিরুদ্ধে এই নতুন ওপেনিং জুটি করবে ভারতের ইনিংস শুরু 2

রোহিত শর্মা আর কেএল রাহুল পাকিস্তানের বিরদ্ধে হতে চলা ম্যাচে ভারতীয় দলের ইনিংস শুরু করতে পারেন। আসলে শিখর ধবন আহত। এ কারণে কেএল রাহুল রোহিত শর্মার সঞগে ওপেনিং করার সুযোগ পেতে পারেন। জানিয়ে দিই যে কেএল রাহুল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে ৬ নম্বরে ব্যাটিং করেছিলেন, কিন্তু তিনি একজন স্পেশালিস্ট ওপেনার ব্যাটসম্যান। এই কারণে ধবনের জায়গায় এখন তাকেই রোহিত শর্মার সঙ্গে ইনিংস শুরু করা সুযোগ দেওয়া হবে।

এই রকম হতে পারে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের প্লেয়িং ইলেভেন

INDvsPAK: পাকিস্তানের বিরুদ্ধে এই নতুন ওপেনিং জুটি করবে ভারতের ইনিংস শুরু 3

ভারত: কেএল রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি, বিজয় শঙ্কর, এমএস ধোনি, কেদার জাধব, হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, যজুবেন্দ্র চহেল, জসপ্রীত বুমরাহ।

জানিয়ে দিই যে কেএল রাহুল যেখানে ওপেনিংয়ে সুযোগ পেতে পারেন সেখানে আহত শিখর ধবনের জায়াগায় বিজয় শঙ্করকে প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া হতে পারে। বিজয় শঙ্করকে চার নম্বর পজিশনে খেলার সুযোগ দেওয়া হবে। তিনি একজন মিডল অর্ডার স্পেশালিস্ট ব্যাটসম্যান, এই কারণে তাকে ভারতীয় টিম ম্যানেজমেন্ট মিডল অর্ডারেই খেলার সুযোগ দেবে। দলের কাছে দীনেশ কার্তিকের রূপেও একজন বিকল্প রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *