ওয়ানডে সিরিজের আগে এই ভারতীয় দলের তারকা নিজের গার্লফ্রেণ্ডের সঙ্গে করলেন এনগেজমেন্ট

ভারতীয় ক্রিকেট দলে গত কিছু সময় ধরে একের পর এক খেলোয়াড় নিজের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করার দিকে পা বাড়িয়েছেন। কিছু বছর আগে পর্যন্ত তো ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের মোস্ট এলিজেবলদের তালিকায় গোনা হত কিন্তু গত কিছু বছরএ ভারতীয় ক্রিকেট দলে লাগাতার খেলোয়াড়দের এনগেজমেন্ট এবং বিয়ে করতে দেখা যাচ্ছে।

ভারতের তরুণ স্পিন বোলার রাহুল চাহারের হল এনগেজমেন্ট

ওয়ানডে সিরিজের আগে এই ভারতীয় দলের তারকা নিজের গার্লফ্রেণ্ডের সঙ্গে করলেন এনগেজমেন্ট 1

এই তালিকায় এখন আরো এক তরুণ ক্রিকেতারের নাম যোগ হয়ে গিয়েছে। ভারতীয় দলের তরুণ প্রতিভাবান স্পিন বোলার রাহুল চাহার বৃহস্পতিবার এনগেজমেন্ট করলেন। রাজস্থানের তরুণ স্পিন বোলার রাহুল চাহার গত বৃহস্পতিবার এনগেজমেন্ট সেরে ফেলেছেন। ১৯ বছরের রাহুল চাহার এখন নিজের জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন। রাহুল চাহারের এই এনজেগমেন্ট অনুষ্ঠানে তার ভাই দীপক চাহারের সঙ্গেই সমস্ত পরিবারের মানুষ উপস্থিত ছিলেন।

দীপক চাহার নিজের রাহুলের জন্য এভাবে প্রকাশ করলেন খুশি

ওয়ানডে সিরিজের আগে এই ভারতীয় দলের তারকা নিজের গার্লফ্রেণ্ডের সঙ্গে করলেন এনগেজমেন্ট 2

বড়ো ভাই দীপক চাহারের আগে রাহুল চাহারের এনগেজমেন্ট হওয়ার এই অনুষ্ঠানে তার পরিবারের সমস্ত সদস্য উপস্থিত ছিলেন। যেখানে স্বয়ং দীপক চাহারও ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে বুধবারই টি-২০ সিরিজ শেষ করার পর সেখানে উপস্থিত হয়েছিলেন। তিনি নিজের ভাইয়ের এই এনগেজমেন্টে খুশি প্রকাশ করেছেন। দীপ চাহার এই অনুষ্ঠানের ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লেখেন, “ও সেই ভাগ্যবান মানুষদের মধ্যে একজন যে নিজের ইনিংস শুরু করতে নিজের জীবনের ভালোবাসা পেয়েছে। রাহুল ভাই আমি তোমার জন্য ভীষণই খুশি”।

রাহুল ভারতের হয়ে করেছেন ডেবিউ, আইপিএলে ভালো করার দিকে নজর

ওয়ানডে সিরিজের আগে এই ভারতীয় দলের তারকা নিজের গার্লফ্রেণ্ডের সঙ্গে করলেন এনগেজমেন্ট 3

রাজস্থানের তরুণ স্পিন বোলার রাহুল চাহার ভারতের হয়ে আন্তর্জাতিক ডেবিউ করে ফেলেছেন। যদিও তিনি গত দুটি সিরিজে সুযোগ পাননি কিন্তু যেধরণের সক্ষমতা এই খেলোয়াড়ের মধ্যে রয়েছে তাতে তিনি ভারতের হয়ে দীর্ঘ সময় খেলতে পারেন। তো অন্যদিকে তার ভাই দীপক চাহার তো ভারতীয় টি-২০ দলে নিজের জায়গা পাকা করে ফেলেছেন। দীপক চাহার লাগাতার ভালো প্রদর্শন করে দলের জন্য স্ট্রাইক জোরে বোলার হয়ে গিয়েছেন। যদিও রাহুল চাহারও দলে প্রত্যাবর্তন করতে পারেন, তার কাছে আইপিএলেও ভালো প্রদর্শন করার সুযোগ রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *