ওয়াকার ইউনিস ভারতের উপর আনলেন হারের পর এই অভিযোগ 1

ভারত বনাম ইংল্যান্ড ম্যাচ ভীষণই রোমাঞ্চকর ছিল। ইংল্যান্ড অজেয় ভারতীয় দলের বিজয় রথকে থামিয়ে দিয়েছে। বিশ্বকাপের দুই পছন্দের দলের মধ্যে হওয়া এই ম্যাচে ভারতকে ৩১ রানে হারের মুখ দেখতে হয়। এই হারের পর ভারতের উপর কিছু প্রভাব পড়েনি কারণ ভারতের কাছে এখনো ২টি ম্যাচ রয়েছে আর তারা সেমিফাইনাল থেকে মাত্র এক পা দূরে রয়েছে। কিন্তু ইংল্যান্ডের এই জয়ে যথেষ্ট প্রভাব পড়েছে।

ওয়াকার ইউনিস ভারতের উপর আনলেন হারের পর এই অভিযোগ 2

এমনটা এই কারণে যদি ইংল্যান্ড নিউজিল্যান্ডের বিরুদ্ধে জয় হাসিল করে নেয় তো পাকিস্তানের সেমিফাইনালের আশা ম্যাচ না খেলেই শেষ হয়ে যাবে। এই কারণে এখন পাকিস্তানের তরফ থেকে লাগাতার ভারতীয় খেলোয়াড়দের উপর আক্রমণ করা হচ্ছে। এই তালিকায় প্রাক্তন পাকিস্তানী কোচ ওয়াকার ইউনিসও ভারতের খেলোয়াড়দের বিরুদ্ধে টুইট করে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

ওয়াকার ইউনিস স্পোর্টসম্যানশিপের কথা বলেছেন

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক এবং কোচ ওয়াকার ইউনিস ভারতের হারের পর টুইট করে লেখেন যে এখানে এটা কথা নয় যে আপনি কে, কি করেন যা আপনি পরিভাষিত করেন। আমি সামান্যতম চিন্তিত নই যে পাকিস্তানের দল সেমিফাইনালে জায়গা করতে পারবে কি না, কিন্তু একটা কথা তো এই ম্যাচের পর সুনিশ্চিত যে কিছু চ্যাম্পিয়নশিপের স্পোর্টসম্যানশিপের টেস্ট করা হয়েছে যাতে তারা খারাপভাবে ব্যর্থ হয়েছেন”।

ওয়াকার ইউনিসের এই টুইটে পরিস্কার হচ্ছে যে তিনি ভারতের হারের পর পাকিস্তানের সেমিফাইনালের আশায় ধাক্কা লাগায় তিনি ক্ষুব্ধ। খবরের কথা মানা হলে পাকিস্তানী তারকা খেলোয়াড়রা, মিডিয়া, সমর্থকদের হিসেবে ভারত এই ম্যাচ এই কারণে হেরেছে যাতে পাকিস্তানের সেমিফাইনালে আশ কমজুরি হয়ে গিয়েছে।

৩৩৮ রানের লক্ষ্য তাড়া করতে পারেনি টিম ইন্ডিয়া

ওয়াকার ইউনিস ভারতের উপর আনলেন হারের পর এই অভিযোগ 3

টস জিতে প্রথমে ব্যাট করে ইংল্যান্ড চার-ছক্কার বৃষ্টি করেছিল। ওপেনার জনি বেয়রস্টোর ১১১ রান, জেসন রয়ের ৬৬, রুটের ৪৪ আর স্টোকসের ৭৯ রানের সাহায্যে তারা ৩৩৭ রান করে। জবাবে ভারতের ওপেনার রোহিত শর্মা ১০২, অধিনায়ক কোহলির ৬৬, হার্দিক পাণ্ডিয়ার ৪৫ আর মহেন্দ্র সিং ধোনির ৪২ রানের সাহায্যে ভারত ৫ উইকেট হারিয়ে ৩০৭ রানই করতে পারে আর এই ম্যাচ ৩১ রানে হেরে যায়।

Leave a comment

Your email address will not be published.