ভারতীয় ব্যাটসম্যানদের প্রদর্শন দেখে কুমার সাঙ্গাকারা হলেন গদগদ, বলে দিলেন এত বড় কথা 1

তৃতীয় টেস্টে ভারতীয় ব্যাটসম্যানরা অনেকটাই নিজেদের শক্তি প্রদর্শন করলেন একথা অস্বীকার করা যায় না। এটাই মনে করেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক এবং উইকেটকিপার ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা। তিনি তৃতীয় টেস্টে ভারতের প্রথম ইনিংস দেখার পর প্রশংসা করেছেন। সাঙ্গাকারা জানিয়েছেন যে গত দুটি ম্যাচের কন্ডিশন আলাদা ছিল, কিন্তু ন্যাটিংহ্যামে ভারতীয় দলকে নিজের ছন্দে দেখা গিয়েছে। সম্প্রতি দেওয়া সাক্ষাৎকারে শ্রীলঙ্কার প্রাক্তন তারকা সাঙ্গাকারা অধিনায়ক বিরাট কোহলি আর সহঅধিনায়ক অজিঙ্ক রাহানের প্রশংসা করেছেন। তিনি জানিয়েছেন, “ এই দুজনের পার্টনারশিপ সঠিক সময়ে এসেছে। ভারতের এখানে এই জিনসটারই প্রয়োজন ছিল। দুজনে আরও একবার নিজেদের যোগ্যতা প্রমান করে দিয়েছেন। বিরাট তো এই সিরিজে আগেও রান করেছেন, কিন্তু রাহানেকে এই ম্যাচে দেখে ভালো লাগল। এই দুজনের এই পার্টনারশিপ ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে অবশ্যই আত্মবিশ্বাস এনে দেবে”।
ভারতীয় ব্যাটসম্যানদের প্রদর্শন দেখে কুমার সাঙ্গাকারা হলেন গদগদ, বলে দিলেন এত বড় কথা 2
সাঙ্গাকারা ইংলিশ বোলারদের উপর প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন, “ এই ম্যাচে ইংল্যান্ডের বোলিংয়ে সেই ধার নজরে পড়ে নি যা লর্ডস এবং বার্মিংহ্যামে দেখতে পাওয়া গিয়েছিল। কিন্তু দ্বিতীয় দিন ঘরের দল ভারতকে অলআউট করে অব্যশই ম্যাচে ফিরে এসেছে। ভারতকে ৪০০ কাছাকাছি স্কোর করা উচিত ছিল যা হয় নি। যদিও এই ম্যাচ রোমাঞ্চকর হওয়ার আশা রয়েছে। এই ম্যাচে এখনও পর্যন্ত ভারতের পাল্লা ভারি বলা যেতে পারে”। এর আগেও যখন টিম ইন্ডিয়ার লাগাতার দুটি হারের পর চতুর্দিক থেকে সমালোচনা হচ্ছি, তখনও সাঙ্গাকারা ভারতীয় দলের পাশে দাঁড়িয়েছিলেন।
ভারতীয় ব্যাটসম্যানদের প্রদর্শন দেখে কুমার সাঙ্গাকারা হলেন গদগদ, বলে দিলেন এত বড় কথা 3
তিনি বলেছিলেন, “ এটা বলা ভুল যে ভারতীয় ক্রিকেট দল অধিনায়ক বিরাট কোহলির উপর বেশি নির্ভরশীল”। সাঙ্গাকারা বিরাট ছাড়াও অন্যান্য ব্যাটসম্যানদেরও প্রশংসা করেছিলেন। তিনি বলেছিলেন পুজারা আর রাহানেও ভাল ব্যাটসম্যান। পুজারার টেস্ট ক্রিকেটের গড় ৫০, রাহানেরও বিদেশে ৫০ গড় রয়েছে। দলে লোকেশ রাহুলও রয়েছে, যিনি ফর্মে থাকলে দুর্দান্ত খেলেন। মুরলী বিজয় শিখর ধবন এবং দীনেশ কার্তিককেও কম বলা যাবে না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *