দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় টেস্ট দলের ঘোষণা আজ, এই খেলোয়াড়ের বাদ পড়া নিশ্চিত

১৫ সেপ্টেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার ভারতে সফরের টি-২০ ম্যাচ শুরু হয়ে যাবে। এর জন্য দক্ষিণ আফ্রিকার দল ভারতে পৌঁছে গিয়েছে। এখন প্রত্যেকেরই টিম ইন্ডিয়ার টেস্ট দল ঘোষণা হওয়ার অপেক্ষা রয়েছে। খবরের কথা মানা হলে তো এমএসকে প্রসাদের নেতৃত্বাধীন নির্বাচক কমিটি বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আগামী তিন ম্যাচের ঘরোয়া টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল নির্বাচন করতে বসবে।

রোহিতকে ওপেনার হিসেবে শামিল করা নিয়ে করব আলোচনা

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় টেস্ট দলের ঘোষণা আজ, এই খেলোয়াড়ের বাদ পড়া নিশ্চিত 1

ইন্ডিয়া টুডেকে দেওয়া একটি ইন্টারভিউতে এমএসকে প্রসাদ জানিয়েছেন,

“সিলেকশন কমিটি হিসেবে আমরা ওয়েস্টইন্ডিজ সফরের পর মিলিত হইনি। আগামিবার যখনই নির্বাচকদের মিটিং হবে তো আমরা রোহিত শর্মাকে টেস্ট ওপেনার হিসেবে দলে শামিল করার বিষয়টি কন্সিডার করব”।

এমএসকে প্রসাদ রাহুলের সমর্থন করে বলেছেন,

“কেএল রাহুলের কাছে প্রতিভা রয়েছে। হ্যাঁ, কিন্তু বর্তমান সময়ে ও খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমরা ওর ফর্ম নিয়ে চিন্তিত রয়েছি। রাহুলকে উইকেটে টিকতে হবে আর নিজের ফর্ম ফিরে পেতে হবে”।

ওয়েস্টইন্ডিস সফরে রাহানে আর বিহারী করেছেন দুর্দান্ত প্রদর্শন

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় টেস্ট দলের ঘোষণা আজ, এই খেলোয়াড়ের বাদ পড়া নিশ্চিত 2

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলা হওয়া ২ টেস্ট ম্যাচের সিরিজে অজিঙ্ক রাহানে আর হনুমা বিহারী অসাধারণ প্রদর্শন করে প্রায় টেস্ট দলে নিজেদের জায়গা পাকা করে ফেলেছেন। সেই সঙ্গে ঘরোয়া স্তরে তরুণ খেলোয়াড় শুভমান গিল, অভিমন্যু ঈশ্বরণ, প্রিয়াঙ্ক পাঞ্চালের নাম নিয়েও আলোচনা হওয়া নিশ্চিত। সেই সঙ্গে যদি বোলিং উইনিটের করা বলা হয় তো আমাদের বোলাররা দুর্দান্ত প্রদর্শন করে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে ১২০ পয়েন্ট এনে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

১৫ সেপ্টেম্বর থেকে দক্ষিণ আফ্রিকার ভারত সফর

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় টেস্ট দলের ঘোষণা আজ, এই খেলোয়াড়ের বাদ পড়া নিশ্চিত 3

১৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা ৩ ম্যাচের টি-২০ সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকার দল ভারতের পৌঁছে গিয়েছে। ১৫,১৮ আর ২২ সেপ্টেম্বর টি-২০ সিরিজের ৩টি ম্যাচ খেলা হবে। এরপর ৩ টেস্ট ম্যাচের শুরু ২ অক্টোবর থেকে বিশাখাপট্টনমে হবে। দ্বিতীয় ম্যাচ ১০ অক্টোবর থেকে পুণেতে আর তৃতীয় ম্যাচ ১৯ অক্টোবর থেকে রাঁচিতে খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *