ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ দল থেকে বাদ পড়তে পারেন এই খেলোয়াড়, গত পাঁচটি ম্যাচে পাননি উইকেট

ভারতীয় দল বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজের পর ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে। যার জন্য ভারতীয় দলের নির্বাচন ২১ নভেম্বর হবে। বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে খেলা দলে একটি বড়ো পরিবর্তন হতে পারে। যেখানে অলরাউন্ডার খেলোয়াড় ক্রুনাল পান্ডিয়া বাদ পড়তে পারেন।

ক্রুণাল পাণ্ডিয়া পড়তে পারেন দল থেকে বাদ

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ দল থেকে বাদ পড়তে পারেন এই খেলোয়াড়, গত পাঁচটি ম্যাচে পাননি উইকেট 1

অলরাউন্ডার ক্রুণাল পাণ্ডিয়া গত ৬টি ম্যাচে ভালো প্রদর্শন করতে পারেননি। একজন বোলার হিসেবে পাণ্ডিয়া গত ৬টি ম্যাচে একটিও উইকেট নিতে সফল হননি। অন্যদিকে ব্যাটিংয়ের সময়ও তার প্রদর্শন খুব ভালো ছিল না। যে কারণেই তাকে বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচে তাকে রোহিত শর্মা বাদ দিয়েছিলেন। বড়ো পাণ্ডিয়া দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও উইকেট নিতে সফল হননি। অন্যদিকে ব্যাটিংয়েও বড়ো শট খেলতে অসফল ছিলেন তিনি। পাণ্ডিয়া ফিল্ডার হিসেবেও বাংলাদেশের বিরুদ্ধে ভালো করতে পারেননি। তিনি প্রথম টি-২০ ম্যাচে মুশফিকুর রহিমের ক্যাচ ফেলেছিলেন। যে কারণ দলকে হারের মুখে পড়তে হয়েছিল।

এখনো পর্যন্ত ভালো থেকেছে ক্রুণাল পাণ্ডিয়ার কেরিয়ার

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ দল থেকে বাদ পড়তে পারেন এই খেলোয়াড়, গত পাঁচটি ম্যাচে পাননি উইকেট 2

ভারতের হয়ে ক্রুণাল পাণ্ডিয়া এখনো পর্যন্ত ১৮টি ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ৩৮.৪৩ গড়ে ১৪টি উইকেট নিয়েছেন। এর মধ্যে তার ইকোনমি রেটও ৮.১১র থেকেছে। ব্যাটিংয়ের কথা বলা হলে এখনো পর্যন্ত তার খেলা ৯টি ইনিংসে ২৪.২ গড়ে তিনি ১২১ রান করেছেন। এর মধ্যে তার স্ট্রাইকরেট ১৩১.৫২র থেকেছে। যদিও ক্রুণাল বেশি ব্যাটিংয়ের সুযোগ পানন। এখন দলে রবীন্দ্র জাদেজার প্রত্যাবর্তন হতে পারে, যাকে সরিয়ে বড়ো পান্ডিয়াকে দলে জায়গা দেওয়া হয়েছিল।

৬ ডিসেম্বর থেকে হবে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজ

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ দল থেকে বাদ পড়তে পারেন এই খেলোয়াড়, গত পাঁচটি ম্যাচে পাননি উইকেট 3

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজের শুরু ৬ ডিসেম্বর থেকে হবে। যারপর ১৫ ডিসেম্বর থেকে একদিনের সিরিজও খেলা হবে। টি-২০ দলে রাহুল চাহারকে সরিয়ে তার জায়গায় কুলদীপ যাদবের প্রত্যাবর্তন করানো হতে পারে। অন্যদিকে খলিল আহমেদকে আরো একটি সুযোগ দেওয়া হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *