ভিডিয়ো: নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচের আগে ভারতীয় দল করল আলাদা ধরণের প্র্যাকটিস

অকল্যান্ডে খেলা হওয়া প্রথম দুটি টি-২০ ম্যাচে ভারতীয় দল নিউজিল্যান্ডকে ভীষণই সহজভাবে হারিয়ে দিয়েছে। দুই ম্যাচের নিউজিল্যান্ডের দল চ্যলেঞ্জ জানাতে ব্যর্থ হয়েছে। এখন তৃতীয় ম্যাচ আজ ২৯ জানুয়ারি হ্যামিলটনে খেলা হবে। যার আগে প্র্যাকটিস সেশনে ভারতীয় দল কিছু আলাদা করা প্রয়াসও করেছে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ ম্যাচে আলাদা মেজাজে দেখা গেলো ভারতীয় দলকে

ভিডিয়ো: নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচের আগে ভারতীয় দল করল আলাদা ধরণের প্র্যাকটিস 1

বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দল ঘরয়া মাঠে ভালো প্রদর্শনের পর এখন বিদেশী মাটিতেও ভালো প্রদর্শন করেছে। প্রথম দুটি টি-২০তে জয় হাসিল করার পর এখন তারা তৃতীয় টি-২০ ম্যাচের প্রস্তুতি নিচ্ছে। প্র্যাকটিস সেশন চলাকালীন ভারতীয় দলকে আলাদা কিছু করতে দেখা গেলো। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ম্যাচের আগে ভারতীয় দল প্র্যাকটিস সেশনে নতুন কিছু করে সমস্ত খেলোয়াড় তাদের উল্টো হাতে বল ধরলে। এখন এটাই দেখার যে এই নতুন ধরণের প্র্যাকটিসে ভারতীয় দলে কি নতুন পরিবর্তন মাঠে দেখা যাবে।

হ্যামিলটনে টি-২০ ম্যাচ দুই দলের জন্য হবে গুরুত্বপূর্ণ

ভিডিয়ো: নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচের আগে ভারতীয় দল করল আলাদা ধরণের প্র্যাকটিস 2

এখনো পর্যন্ত খেলা হওয়া দুই ম্যাচে জয় হাসিল করা ভারতীয় দলকে ভীষণই শক্তিশালী দেখাচ্ছে। রোহিত শর্মা আর বিরাট কোহলির প্রদর্শন করতে না পারা সত্ত্বেও ভারতীয় দল হয় হাসিল করেছে। মিডল অর্ডারকে শ্রেয়স আইয়ার আর মনীষ পান্ডেীখন শক্তিশালী করে ফেলেছে। অন্যদিকে কেএল রাহুল নিয়মিত ভালো প্রদর্শন করে নিজেদের দলের প্রধান খেলোয়াড় প্রমান করে দিয়েছেন। অন্যদিকে নিউজিল্যান্ডের হয়ে কলিন মুনরোকে নিজের ছন্দে খেলতে দেখা যায়নি। কেন উইলিয়ামসন আর মার্টিন গুপ্তিলের ব্যাট গত ম্যাচে নিশ্চুপই ছিল। দুই দলের বোলাররা যদিও গত ম্যাচে ভালো প্রদর্শন করেছিলেন। অতিথি দলের জোরে বোলার ট্রেন্ট বোল্টের অভাব অনুভুত হচ্ছে।

প্রত্যাবর্তন করর প্রচেষ্টা করবে নিউজিল্যান্ড

ভিডিয়ো: নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচের আগে ভারতীয় দল করল আলাদা ধরণের প্র্যাকটিস 3

আজকের দিন যখন ভারতীয় দল মাঠে নামবে তো তাদের লক্ষ্য এই ম্যাচ জিতে সিরিজ নিজেদের নামে করার দিকে থাকবে। অন্যদিকে নিউজিল্যান্ডের দল প্রত্যাবর্তন করে সিরিজকে জীবিত রাখার সম্পূর্ণ প্রয়াস করবে। যার জন্য তাদের খেলোয়াড়দের এই ম্যাচে খোলাখুলি খেলতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *