ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: শেন ডাওরিচের উইকেট পেতেই বিরাট আর পুজারা করলেন এমন কিছু যা দেখে বিশ্বাস করা মুশকিল

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে খেলা হওয়া দু ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ আজ থেকে হায়দ্রাবাদে শুরু হয়েছে। হায়দ্রাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশানাল স্টেডিয়ামে খেলা হওয়া এই টেস্ট ম্যাচে অতিথি ওয়েস্টইন্ডিজ দল টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: শেন ডাওরিচের উইকেট পেতেই বিরাট আর পুজারা করলেন এমন কিছু যা দেখে বিশ্বাস করা মুশকিল 1
ওয়েস্টইন্ডিজকে শেন ডাওরিচ আর রোস্টার চেজের জুটি সামলায়

রাজকোটে খেলা হওয়া প্রথম টেস্ট ম্যাচে লজ্জাজনক হারের মুখোমুখি হওয়া ওয়েস্টইন্ডিজ দল এই ম্যাচে বেশ আশা নিয়েই খেলতে নেমেছিল। ওয়েস্টইন্ডিজ দল স্লো কিছু দেখে শুনে খেলা শুরুয়াত করে।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: শেন ডাওরিচের উইকেট পেতেই বিরাট আর পুজারা করলেন এমন কিছু যা দেখে বিশ্বাস করা মুশকিল 2
ওয়েস্টইন্ডিজের দলের ঠিকঠাক শুরুয়াতের পর লাগাতার ব্যবধানে উইকেট পড়তে থাকে আর লাঞ্চের পর স্কোর ১১৩ রানের পর তাদের অর্ধেক দল প্যাভিলিয়নে ফেরত যায়। এরপর রোস্টন চেজ আর শেন ডাওরিচের ইনিংস সামলানোর চেষ্টা করে আর ষষ্ঠ উইকেটের জন্য ৬৯ রানের পার্টনারশিপ গড়েন।

ভাল পার্টনারশিপের পর উমেশ যাদব করলেন ডাওরিচকে এলবিডব্লিউ

এমন মনে হচ্ছিল যে এই জুটি ভারতীয় বোলারদের ভাল খেলছে তখনই টি-ব্রেকের কিছু ওভার আগে অধিনায়ক বিরাট কোহলি নিজের স্ট্রাইক বোলার উমেশ যাদবকে ৬০তম ওভারে বল হাতে তুলে দেয়।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: শেন ডাওরিচের উইকেট পেতেই বিরাট আর পুজারা করলেন এমন কিছু যা দেখে বিশ্বাস করা মুশকিল 3
এই ওভারে উমেশ তৃতীয় বলে শেন ডাওরিচের পায়ে বল করেন। বলটিকে ডাওরিচ বুঝতেই পারেন নি আর বল তার প্যাডে হিট হয়। উমেশ যাদব জোরদার অ্যাপিল করেন কিন্তু অ্যাম্পায়ার তা নাকচ করে দেন।

প্রধান অ্যাম্পায়ার নাকচ করেন, থার্ড অ্যাম্পায়ারের আউট দেওয়ার পর এমন লাফায় ভারতীয় দল

এরপর বিরাট কোহলি নিজের খেলোয়াড়দের সঙ্গে আলোচনা করে অ্যাম্পায়ারের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানিয়ে ডিআরএস নেন। ডিআরএসে থার্ড অ্যাম্পায়ার ডাওরিচকে আউট দিয়ে দেন। মজার কথা হল যখন থার্ড অ্যাম্পায়ার যখন আউট কিনা চেক করছিলেন তখন পুরো ভারতীয় দল গম্ভীর অবস্থায় দাঁড়িয়েছিল কিন্তু যেমনি তৃতীয় অ্যাম্পায়ার আউট দেন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে পুরো দল এমনভাবে লাফিয়ে উঠে উৎসব পালন করতে থাকে যেনো মনে হচ্ছিল কোনও বড় উইকেট তারা পেয়ে গিয়েছে।

দেখে নিন সেই ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *