INDvsAUS: সিডনিতে হতে চলা তৃতীয় টি-২০ ম্যাচে ভারতীয় দল করতে পারে এই তিনটি বড়ো পরিবর্তন 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলা হচ্ছে। এই টি-২০ সিরিজের তৃতীয় আর শেষ ম্যাচ সিডনিতে খেলা হবে। মঙ্গলবার হতে চলা এই ম্যাচে ভারতীয় দলের নজর কোনোভাবে সিরিজে ক্লিন সুইপ করার দিকে থাকবে তো অন্যদিকে অস্ট্রেলিয়ার দল সিরিজে সম্মান বাঁচানোর উদ্দেশে মাঠে নামবে।

ভারতীয় দলে তৃতীয় টি-২০তে হতে পারে এই ৩টি পরিবর্তন

INDvsAUS: সিডনিতে হতে চলা তৃতীয় টি-২০ ম্যাচে ভারতীয় দল করতে পারে এই তিনটি বড়ো পরিবর্তন 2

ভারত ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়ার হাতে ১-২ ফলাফলে হারার পর টি-২০ সিরিজে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে। যার মধ্যে তারা প্রথম দুটি টি-২০ ম্যাচে পরপর জয় হাসিল করে সিরিজে ২-০ অজেয় লীড নিয়ে ফেলেছে। এখন ভারতীয় দল তৃতীয় ম্যাচে নামতে চলেছে। সিরিজে ২-০ অজেয় লীড পাওয়ার পর ভারতীয় টিম ম্যানেজমেন্ট দলের বাকি খেলোয়াড়দের সুযোগ দিতে পারে। আসুন আপনাদের জানানো যাক, এই ম্যাচে ভারতীয় দল কী কী পরিবর্তন করতে পারে।

কেএল রাহুলের জায়গায় সঞ্জু স্যামসন করতে পারেন ওপেনিং

INDvsAUS: সিডনিতে হতে চলা তৃতীয় টি-২০ ম্যাচে ভারতীয় দল করতে পারে এই তিনটি বড়ো পরিবর্তন 3

ভারতের হয়ে এখনও পর্যন্ত এই অস্ট্রেলিয়া সফরে সমস্ত ম্যাচ খেলা উইকেটকিপার ব্যাটসম্যান কেএল রাহুলকে তৃতীয় টি-২০ ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে। কেএল রাহুল টেস্ট দলে রয়েছেন। এই অবস্থায় তাকে শেষ টি-২০ ম্যাচে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হতে পারে। কেএল রাহুলকে বিশ্রাম দেওয়ায় শিখর ধবনের সঙ্গে ওপেনিং করতে পারেন সঞ্জু স্যামসন। সঞ্জু স্যামসন প্রথম দুটি টি-২০ ম্যাচে মিডল অর্ডারে খেলেছিলেন। কিন্তু শেষ ম্যাচে তাকে ওপেনিংয়ের সুযোগ দেওয়া হতে পারে।

মনীষ পাণ্ডেকে সুযোগ দেওয়া হতে পারে

INDvsAUS: সিডনিতে হতে চলা তৃতীয় টি-২০ ম্যাচে ভারতীয় দল করতে পারে এই তিনটি বড়ো পরিবর্তন 4

ভারতীয় ক্রিকেট দলের তৃতীয় টি-২০ ম্যাচে কেএল রাহুলকে বিশ্রাম দেওয়ায় মনীষ পান্ডেকে আবারও সুযোগ দেওয়া হতে পারে। মনীষ পান্ডেকে প্রথম টি-২০ ম্যাচে দলে রাখা হয়েছিল, কিন্তু দ্বিতীয় ম্যাচে তাকে আদ দেওয়া হয়। এখন রাহুলের জায়গায় তাকে সুযোগ দিয়ে মিডল অর্ডারে খেলানো হতে পারে। মণীষ পান্ডে দলে আসায় তিনি পাঁচ নম্বরে খেলবে তো অন্যদিকে শ্রেয়স আইয়ার চার নম্বরে ব্যাটিং করতে নামতে পারেন।

দীপক চাহারের জায়গায় সাইনির প্রত্যাবর্তন

INDvsAUS: সিডনিতে হতে চলা তৃতীয় টি-২০ ম্যাচে ভারতীয় দল করতে পারে এই তিনটি বড়ো পরিবর্তন 5

সিডনিতে খেলা হতে চলা তৃতীয় টি-২০ ম্যাচে ভারতীয় দল বোলিংয়ে পরিবর্তন করতে পারে। বোলিং্যে প্রথম দুই টি-২০ ম্যাচে সম্পূর্ণভাবে অফ ফর্মে দেখা গিয়েছে দীপক চাহারকে। দীপক বিশেষ কিছুই করতে পারেননি। এই অবস্থায় নভদীপ সাইনিকে তৃতীয় টি-২০ ম্যাচে সুযোগ দেওয়া হতে পারে। নভদীপ দুটি ওয়ানডে ম্যাচে যথেষ্ট দামী প্রমানিত হয়েছিলেন, যারপর তাকে শেষ ওয়ানডে আর প্রথম দুটি টি-২০ ম্যাচে দলের বাইরে রাখা হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *