অনুরাগ কাশ্যপ মামলায় পায়েল ঘোষ এবার নিলেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের নাম 1

অভিনেত্রী পায়েল ঘোষ অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অনেকদিন আগেই ধর্ষণের অভিযোগ এনে একটি এফআইআর করেছিলেন। পায়েল নিজের সুরক্ষা পর্যন্ত দাবী করেছিলেন। পায়েল ঘোষ আর অনুরাগ কাশ্যপ এই মামলায় মুখোমুখি হয়েছে আর এখন এই মামলায় প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠানের নামও শামিল হয়ে গিয়েছে।

পায়েল ঘোষ নিলেন ইরফান পাঠানের নাম

অনুরাগ কাশ্যপ মামলায় পায়েল ঘোষ এবার নিলেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের নাম 2

পায়েল ঘোষ ধর্ষণের অভিযোগ এনে অনুরাগ কাশ্যপের নাম নিয়েছেন আর সেই সঙ্গে তিনি এই মামলায় ইরফান পাঠানের নামও শামিল করেছেন। অভিনেত্রীর বক্তব্য যে এই ব্যাপারে তিনি নিজের বন্ধু ইরফান পাঠানের সঙ্গেও কথা বলেছিলেন। তিনি টুইট করে লিখেছেন যে,
“আমি ইরফান পাঠানকে এটা বলিনি যে অনুরাগ কাশ্যম আমায় ধর্ষণ করেছেন, কিন্তু কথাবার্তার ব্যাপারে পাঠানের সঙ্গে সবকিছু শেয়ার করেছিলাম। ওর কাছে এই ব্যাপারে প্রত্যেকটা তথ্য রয়েছে, কিন্তু ও এই ব্যাপারে কিছু বলছে না। কখনও ও আমার বন্ধু হওয়ার দাবি করত”।

অনুরাগ কাশ্যপ মামলায় পায়েল ঘোষ এবার নিলেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের নাম 3

প্রথম ছবির ব্যাপারে বললেন পায়েল

অনুরাগ কাশ্যপ মামলায় পায়েল ঘোষ এবার নিলেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের নাম 4

এই টুইটের সঙ্গে পায়েল নিজের আর ইরফানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। যেখানে পায়েল ইরফানকে ট্যাগ করে লিখেছেন যে,
“ইরফানকে ট্যাগ করার মানে এটা নয় যে আমার ওর প্রতি আমার কোনো ইন্টারেস্ট রয়েছে। কিন্তু ও তাদের মধ্যে একজন যাদের সঙ্গে আমি মিষ্টার কাশ্যপের ব্যাপারে সবকিছু শেয়ার করেছিলাম, শুধু ধর্ষণের ব্যাপারটা ছাড়া। আমি জানি যে ও নিজের সততা আর বৃদ্ধ বাবা-মা এর উপরে ভরসা করেন। এই কারণে আশা করছি যে আমি ওর সঙ্গে যা কিছু শেয়ার করেছিলাম, ও সেই ব্যাপারে কথা বলবে”।

অনুরাগ কাশ্যপ মামলায় পায়েল ঘোষ এবার নিলেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের নাম 5

আমরা শুধু ভালো বন্ধুই নই – পায়েল

অনুরাগ কাশ্যপ মামলায় পায়েল ঘোষ এবার নিলেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের নাম 6

কোনো এক সময় নিজের অভিনয়ে বহু মানুষের মন জয় করা পায়েল ঘোষকে এই সময় যথেষ্ট সমস্যার মুখোমুখি হতে হচ্ছে। অন্যদিকে এর মধ্যে পরিচালক অনুরাগ কাশ্যপের উপর ধর্ষণের অভিযোগ এনে বলেছেন যে,
“আমরা শুধু ভালো বন্ধুই নই, বরং আমি ওর পারিবারিক বন্ধুও। চলো দেখা যাক বন্ধুত্ব কে কে পালন করে”। পায়েল সেপ্টেম্বরে কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের মামলা আনার পর পুলিশ অনুরাগকে যথেষ্ট দীর্ঘ জিজ্ঞাসাবাদও করেছিল। কিন্তু অনুরাগ পায়ের সমস্ত অভিযোগকে অস্বীকার করে তাকে ভুল বলে দাবি করেন।

অনুরাগ কাশ্যপ মামলায় পায়েল ঘোষ এবার নিলেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের নাম 7

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *