মালিয়ার চক্করে সমস্যায় পড়ে গেলেন বিরাট, সমর্থকরা দিচ্ছেন গালাগাল

ভারত আর ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট শুরু হচ্ছে আগামি ১ আগষ্ট থেকে। কিন্তু তার আগেই ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি সমর্থকদের নিশানায় এসে গেলেন। আসলে এসেক্সের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচ চলাকালীন তিন দিনই যখন ভারতীয় দল মাঠে ম্যাচ খেলতে নেমেছেন তখন ঢোল বাজিয়ে তাদের স্বাগত জানানো হয়েছে। ম্যাচের পর অধিনায়ক বিরাট ঢোল বাজিয়েদের সঙ্গে এবং সমর্থকদের সঙ্গে কিছু ছবি তোলেন। তার মধ্যে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে, আর এই ছবি নিয়েই বিরাটের ভীষণই সমালোচনা হচ্ছে।

They all love him here #KingKohli

A post shared by Team India (@indiancricketteam) on


এই ছবিতে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং ফেরার মদ প্রস্তুতকারক কোম্পানির মালিক বিজয় মালিয়ার মত একজনকে দেখা যাচ্ছে। প্রসঙ্গত বিজয় মালিয়ার উপর ১৭টি ব্যাঙ্কের ৯ হাজার কোটি টাকার উপর লোন বাকি রয়েছে। এই ছবিটি ভাইরাল হওয়ার পর সমর্থমকরা দারুণভাবে বিরাটকে ট্রোল করতে শুরু করেন। এই প্র্যাকটিস ম্যাচের পর ভারতীয় দলের ইনস্টাগ্রাম পেজে সমর্থকদের সঙ্গে বিরাটের ওই ছবিটি শেয়ার করা হয়েছিল, যারপরই সমর্থকেরা ক্ষুব্ধ হয়ে উঠে সোশ্যাল মিডিয়ায় বিরাটের উপর সমস্ত ক্ষোভ উগরে দেন। ওই ছবিটিতে বিরাট ঢোল বাজনদারদের সঙ্গে দাঁড়িয়েছিলেন এবং নীচে একজন সমর্থক বসে ছিলেন যার চেহেরার সঙ্গে মিল রয়েছে বিজয় মালিয়ার।
মালিয়ার চক্করে সমস্যায় পড়ে গেলেন বিরাট, সমর্থকরা দিচ্ছেন গালাগাল 1
ওই ছবিটি ট্রোল করে একজন সমর্থক লেখেন, “ লন্ডনে গিয়ে কোহলির মালিয়ার সঙ্গে দেখা করা উচিত হয় নি। এর জন্য তাকে শাস্তি দেওয়া উচিত”। অন্যদিকে আরও এক সমর্থক সোশ্যাল মিডিয়ায় লেখেন, “আমি কিছু সময়ের জন্য ধোকা খেয়ে গিয়েছিলাম, যে ওটা সত্যিই বিজয় মালিয়া নয় তো?”
মালিয়ার চক্করে সমস্যায় পড়ে গেলেন বিরাট, সমর্থকরা দিচ্ছেন গালাগাল 2
প্রসঙ্গত ব্যবসায়ী বিজয় মালিয়ার উপর দেশের ব্যাঙ্কগুলির প্রায় ৯০০০ কোটি টাকার ঋণ নেওয়ার পর ফেরার হওয়ার আরোপ রয়েছে, এবং বর্তমানে তিনি লন্ডনে রয়েছেন। মালিয়ার বিরুদ্ধে লন্ডনের কোর্টে ভারত সরকারের তরফে প্রত্যার্পণের মামলা চলছে। আর এই মুহুর্তে ভারত এবং ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্ট ম্যাচের সিরিজ ইংল্যান্ডে খেলা হবে যার প্রথম ম্যাচটি শুরু হবে আগামি ১ আগষ্ট থেকে বার্মিহ্যাংমে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *