মহেন্দ্র সিং ধোনি এই সিরিজ থেকে করতে পারেন ভারতীয় দলে ৬ মাস পর প্রত্যাবর্তন

বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচের পর থেকে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর উইকেটকিপার খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট খেলেননি। তার সমর্থকদের এখনো ভারতীয় দলে তার প্রত্যাবর্তনের অপেক্ষা করছেন। যদিও রিপোর্টসের কথা মানা হলে তিনি দ্রুতই ভারতীয় দলে ফিরে আসতে পারেন এবং এই দলের বিরুদ্ধে তাকে খেলতে দেখা যেতে পারে।

মহেন্দ্র সিং ধোনি এই সিরিজ থেকে ফিরতে পারেন দলে

মহেন্দ্র সিং ধোনি এই সিরিজ থেকে করতে পারেন ভারতীয় দলে ৬ মাস পর প্রত্যাবর্তন 1

প্রাক্তন ভারত অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি দীর্ঘ সময় ধরে ক্রিকেট থেকে দূরে রয়েছেন। স্বয়ং একটি অনুষ্ঠানে ধোনি বলেছলেন যে নিজের কেরিয়ারের সিদ্ধান্ত তিনি জানুয়ারিতে নেবেন। যার পর আশা ছিল যে তিনি শ্রীলঙ্কা আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলবেন। কিন্তু সেখানে তার নির্বাচন হয়নি দলে। এখন রিপোর্টস আসছে যে ধোনির আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন নিউজিল্যান্ড সফরে হতে পারে। যেখানে তাকে দলে জায়গা দেওয়া হতে পারে। নিউজিল্যান্ড সফরে ভারতীয় দলকে ৫টি টি-২০ ম্যাচ, ৩টি একদিনের ম্যাচ আর ২টি টেস্ট ম্যাচ খেলতে হবে। যেখানে টেস্ট ম্যাচ ছেড়ে বাকি দুটি সিরিজে ধোনিকে দেখা যেতে পারে।

টি-২০ বিশ্বকাপ খেলতে দেখা যেতে পারে মহেন্দ্র সিং ধোনিকে

মহেন্দ্র সিং ধোনি এই সিরিজ থেকে করতে পারেন ভারতীয় দলে ৬ মাস পর প্রত্যাবর্তন 2

ভারতীয় দলের এখন পরবর্তী লক্ষ্য ট-২০ বিশ্বকাপে জয় হাসিল করা। যার জন্য এখন অনেক বেশি প্রস্তুতি চলছে। উইকেটকিপার হিসেবে এখনো পর্যন্ত ধোনির বিকল্প ভারতীয় দল নোট পারেনি। ঋষভ পন্তজ ব্যাটসম্যান হিসেবে ভালো করছেন। কিন্তু যখন কথা উইকেটকিপিংয়ের হয় তো এখনো পর্যন্ত তিনি সফল হননি। যে কারণে বলা হচ্ছে যে ট-২০ বিশ্বকাপ পর্যন্ত মহেন্দ্র সিং ধোনিকে ভারতীয় দল সুযোগ দিতে চায়। যেখানে বিশ্বকাপে তারা একটা অভিজ্ঞ উইকেটকিপারের সঙ্গে খেলতে পারে।

শ্রীলঙ্কা আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হবে ঘরোয়া সিরিজ

মহেন্দ্র সিং ধোনি এই সিরিজ থেকে করতে পারেন ভারতীয় দলে ৬ মাস পর প্রত্যাবর্তন 3

নিউজিল্যাণ্ড সফরের আগে ভারতীয় দলকে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে হবে। যার শুরু ৫ জানুয়ারি থেকে হবে। শ্রীলঙ্কার পর ভারতকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩ ম্যাচের একটি সিরিজ খেলতে হবে। যার শুরু ১৪ জানুয়ারি থেকে মুম্বাইতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *