ভারতে হবে না টি২০ বিশ্বকাপ, একপ্রকার অভিশাপ দিয়ে দিলেন পাক ক্রিকেট বোর্ড প্রধান এহসান মনি 1

পাকিস্তান ক্রিকেট বোর্ড অর্থাৎ পিসিবি চেয়ারম্যান এহসান মনি ভারতে আয়োজিত আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ সম্পর্কে একটি বড় দাবি করেছেন। পিসিবি প্রধান বলেছেন যে টি টোয়েন্টি বিশ্বকাপ ভারতে খেলা হবে না, তবে সংযুক্ত আরব আমিরশাহিতে হবে, কারণ ভারতে করোনার ভাইরাসের পরিস্থিতি বেশ ভীতিজনক।

Countdown to T20 World Cup in India starts

সংবাদমাধ্যমের সাথে কথা বলতে গিয়ে পিসিবি চেয়ারম্যান বলেছিলেন, আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরশাহিতে নিয়ে যাওয়া হচ্ছে। তিনি বলেছিলেন, “ভারতে অনুষ্ঠিতব্য আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ এখন সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। করোনার কারণে ভারত সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ২০২১ এর বাকি ম্যাচগুলি আয়োজন করতে বাধ্য হচ্ছে।” 

ICC confirms 2021 T20 World Cup stays in India as per schedule | Cricket  News – India TV

মণি আরও বলেছেন, “বিশ্বজুড়ে পুরো ক্রিকেট শিডিউল চাপের মধ্যে রয়েছে। আজকাল কোনও ক্রিকেট ম্যাচ আয়োজন করা সহজ নয়। সমস্ত ক্রিকেট বোর্ড সমন্বয় করছে এবং পিসিবি নতুন কিছু করেনি।” পিসিবি চেয়ারম্যান বলেন, “এ জাতীয় ও আন্তর্জাতিক প্রতিশ্রুতিতে জড়িত সকলের নিরাপত্তাকে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া উচিত। আমরা কোনও ঝুঁকি নিতে পারি না। খেলোয়াড় এবং কর্মকর্তাদের নিরাপত্তা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার হওয়া উচিত।” আইসিসির সর্বশেষ বৈঠকের বিশদ ফলাফল সম্পর্কে জানতে চাইলে তিনি বলেছিলেন যে তিনি মিডিয়ার সাথে বিশদ শেয়ার করার মতো অবস্থানে নেই।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *