ওয়েস্টইন্ডিজে কামাল করে দেখানো হনুমা বিহারী বিরাটকে নয় এই ব্যক্তিকে দিলেন সম্পূর্ণ শ্রেয় 1

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ২ম্যাচের টেস্ট সিরিজে ভারতীয় ক্রিকেট দল দুর্দান্ত ব্যাটিং এবং বোলিংয়ের সৌজন্যে সিরিজকে ২-০ ফলাফলে জিতে নিয়েছে। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার হয়ে সবচেয়ে বেশি ২৮৯ রান করা হনুমা বিহারী নিজের দুর্দান্ত ব্যাটিংয়ের শ্রেয় ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রীকে দিয়ে জানিয়েছেন যে তার দেওয়া পরামর্শ আমার ভীষণ কাজে এসেছে।

রবি শাস্ত্রী দিয়েছিলেন হাঁটু মুড়ে খেলার পরামর্শ

ওয়েস্টইন্ডিজে কামাল করে দেখানো হনুমা বিহারী বিরাটকে নয় এই ব্যক্তিকে দিলেন সম্পূর্ণ শ্রেয় 2

দ্বিতীয় ম্যাচে ১১১ রানের ইনিংস খেলে ম্যান অফ দ্যা ম্যাচের খেতাব জেতা হনুমা বিহারী কোচ রবি শাস্ত্রীর প্রশংসা করে বলেছেন,

“ম্যাচের আগে কোচ আমাকে পরামর্শ দিয়েছিলেন। তিনি হাঁটু মুড়ে খেলার কথা বলছিলেন, হাঁটু মুড়ে খেলার মানে ছিল, যে আমি নিজের পাকে আগে আর তার পেছনে দুদিকেই মুভ করতে পারি। কোচের এই পরামর্শে আমি যথেষ্ট ফায়দা পেয়েছি আর আমার এই সফলতার যথেষ্ট শ্রেয় ওনার”।

অলরাউন্ডার হনুমা বিহারী আগে বলেন,

“আমি চাপের মুখে ব্যাটিং করা পছন্দ করি, ব্যাটসম্যান হিসেবে আপনাকে এই চ্যালেঞ্জ স্বীকার করতে হয় আর এমন পরিস্থিতিতে আমি নিজের সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করি”।

সফলতার রথে সওয়ার থেকেছে টিম ইন্ডিয়া

ওয়েস্টইন্ডিজে কামাল করে দেখানো হনুমা বিহারী বিরাটকে নয় এই ব্যক্তিকে দিলেন সম্পূর্ণ শ্রেয় 3

বিশ্বকাপের সেমিফাইনালে পাওয়া হারের পর ওয়েস্টইন্ডিজ সফরে টিম ইন্ডিয়াকে প্রথমবার খেলতে দেখা যায়। এই সফরে ভারতীয় ক্রিকেট দল অসাধারণ প্রদর্শন করে সেমিফাইনালে পাওয়া আঘাতে মলম লাগানোর কাজ করেছে। টি-২০, ওয়ানডে আর ফের টেস্ট সিরিজে ওয়েস্টইন্ডিজকে ক্লীন সুইপ করে ভারতীয় ক্রিকেট দল সম্পূর্ণ সফলতার রথে সওয়ার থেকেছে। ২ ম্যাচের টেস্ট সিরিজে প্রথম ম্যাচে টিম ইন্ডিয়া ওয়েস্টইন্ডিজকে ৩১৮ রানে হারায়, যার মধ্যে অজিঙ্ক রাহানে ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার পান। দ্বিতীয় ম্যাচেও টিম ইন্ডিয়া ২৫৭ রানে জয় হাসিল করে যেখানে হনুমা বিহারী ম্যান অফ দ্যা ম্যাচ হন।

এখানে দেখুন সম্পূর্ণ ইন্টারভিউ

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *