ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে আজ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে ভারত অধিনায়ক বিরাট কোহলি টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। ওয়েস্টইন্ডিজ দলে আজ একটি পরিবর্তন করা হয়েছে। অন্যদিকে ভারতীয় দলে আজ তিনটি পরিবর্তন হয়েছে। শামি, জাদেজা আর উমেশ যাদবের জায়গা আজ দলে ফিরেছেন বুমরাহ, ভুবি আর খলিল আহমেদ।

শাই হোপ খেলেন দুর্দান্ত ইনিংস

ভারতের বিরুদ্ধে এই ম্যাচে ওয়েস্টইন্ডিজ দল নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৮৩ রান তোলে। অতিথি দলের হয়ে আরও একবার শাই হোপ দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি ১১৩ বলে ছটি চার এবং তিনটি ছক্কার সাহায্যে ৯৫ রানের ইনিংস খেলেন। শেষ দিকে অ্যাসলে নার্স ২২ বলে ৪০ রানের বিস্ফোরক ইনিংস খেলে ওয়েস্টইন্ডিজকে সম্মানজনক স্কোরে পৌঁছে দেন।

নার্স নিজের ইনিংসে চারটি চার আর দুটি ছক্কা মারেন। তিনি ছাড়াও শিমারণ হেটমেয়ার ৩৭, অধিনায়ক জেসন হোল্ডার ৩২, কায়রণ পাওয়েল ২১ রানের যোগদান দেন। ভারতের হয়ে জসপ্রীত বুমরাহ ৪টি, কুলদীপ ২টি এবং ভুবি,খলিল আহমেদ এবং চহেল একটি করে উইকেট নেন।

কোহলি আবারও দেখালেন শক্তি

ভারতের শুরুয়াত খুব একটা ভালো হয়নি। এই ম্যাচে রোহিত দ্রুতই আউট হয়ে যান। তার আউট হওয়ার পর কোহলি এবং ধবন ৭৯ রানের পার্টনারশিপ গড়ে দলকে সামলান। ধবন ৩৪ রান করে আউট হন। তার আউট হওয়ার পর চার নম্বরে ব্যাট করতে আসা আম্বাতি রায়ডু বিশেষ কিছুই করতে পারেননি আর মাত্র ২২ রান করে আউট হয়ে যান। অন্যদিকে দিকে কোহলি দলকে একা সামলান আর দলের স্কোর আগে এগিয়ে নিয়ে যেতে থাকেন। তিনিও ১০৭ রান করে আউট হয়ে যান। তার আউট হয়ে যাওয়ার পরেই ভারতীয় দল দ্রুত ২৪০ রানে অলআউট হয়ে যায়। ভারত এই ম্যাচ হেরে যায়।

টুইটার প্রতিক্রিয়া

আরও পড়ুন

বিশ্বকাপ জিতেও হতাশ ইংল‍্যান্ড অধিনায়ক ইওন মর্গ‍্যান ! এই তার কারণ

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে ঘরে এসেছে বিশ্বকাপ।তা কেন্দ্র করে যখন গোটা ইংল্যান্ড জুড়ে উৎসবের মরশুম।ঠিক তখন খানিকটা...

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতের দলে থাকছেন না এই তারকা ক্রিকেটার !

আরও একটি আন্তর্জাতিক সফর মিস করতে চলেছেন ভারতের উদীয়মান ক্রিকেট তারকা পৃথ্বী শাহ।এখনো চোট পুরোপুরি সেরে ওঠেনি...

বাংলাদেশ সফরের পর জাতীয় দলের কোচিং বিভাগে বড়োসড়ো রদবদল আনতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আসন্ন বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে একদিবসীয় সিরিজের পর কোচিং বিভাগে বদল আনার চিন্তা ভাবনা করে ফেলেছে শ্রীলঙ্কা...

বিরাট কোহলি নাকি রোহিত শর্মা , কে সবচেয়ে বড়ো অধিনায়ক ? জানালেন ব্রাড হগ

ইউ টিউবে চ‍্যানেল রয়েছে প্রাক্তন অস্ট্রেলিয় স্পিনার ব্রাড হগের।" ব্রাড হগ টিভি নামের সেই ইউটিউব চ‍্যানেলে আমরা...

ফের জাতীয় দলে ফেরার আশাবাদী এই ভারতীয় ক্রিকেটার !

ফের আন্তর্জাতিক দলে ফেরার জন্যে পূর্ণ উদ‍্যমে লেগে পড়লেন মনীশ পান্ডে। আশা রাখছেন ফর্মের ধারাবাহিকতা এবং দুরন্ত...