[cwa id='h1']
WIvsIND: প্রথম টেস্টে অশ্বিন আর কুলদীপের মধ্যে হরভজন একে দলে জায়গা দেওয়ার সুপারিশ করলেন

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

গত ২ বছর ধরে কুলদীপ যাদব সীমিত ওভারের ক্রিকেটে ভীষণই ভাল প্রদর্শন করে টেস্ট দলে নিজের জায়গা করে নিয়েছেন। এই খেলোয়াড় যখনই টেস্টে খেলার সুযোগ পেয়েছেন তখনই তিনি ভাল প্রদর্শন করে দেখিয়েছেন। এখন হরভজন সিংও কুলদীপ যাদবের প্রশংসা করে তাকে ভারতীয় টেস্ত দলের এক নম্বর স্পিনার বলেছেন।

হরভজন সিং করলেন কুলদীপ যাদবের প্রশংসা

WIvsIND: প্রথম টেস্টে অশ্বিন আর কুলদীপের মধ্যে হরভজন একে দলে জায়গা দেওয়ার সুপারিশ করলেন 1

ভারতীয় দল থেকে গত কিছু বছর ধরে বাইরে থাকা তারকা অফ স্পিনার হরভজন সিং রিস্ট স্পিনার কুলদীপ যাদবের প্রশংসা করেছেন। কুলদীপ গত কিছু মাস ধরে ভাল ছন্দে ছিলেন না কিন্তু ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজে তিনি নিজের ছন্দ ফিরে পেয়েছেন। এখন হরভজন সিং বলেছেন যে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্টে রবিচন্দ্রন অশ্বিনের জায়গায় কুলদীপ যাদবকে খেলানো উচিত। কুলদীপ যাদব ওয়েস্টইন্ডিজে এখনো পর্যন্ত ভীষণই ভাল প্রদর্শন করেছেন। অন্যদিকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গত টেস্ট সিরিজে রবিচন্দ্রন অশ্বিন খুব ভাল প্রদর্শন করতে পারেননি।

অশ্বিনকে বিদেশে খেলানোর পক্ষে নন হরভজন

WIvsIND: প্রথম টেস্টে অশ্বিন আর কুলদীপের মধ্যে হরভজন একে দলে জায়গা দেওয়ার সুপারিশ করলেন 2

এটা শুধুমাত্র এই কারণে বলা হচ্ছে না যে কুলদীপ যাদব ওয়েস্টইন্ডিজে ভাল প্রদর্শন করেন, বরং এই জন্যও বলা হচ্ছে যে কারণ রবিচন্দ্রন অশ্বিনের এখনো পর্যন্ত বিদেশে রেকর্ড খুব ভাল থাকেনি। অশ্বিন ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, আর অস্ট্রেলিয়ায় খুব একটা ভাল প্রদর্শন করতে পারেননি। অন্যদিকে কুলদীপ যাদব অস্ট্রেলিয়াতে একটি সুযোগ পেয়েছিলেন যার ফায়দা তিনি তুলেছিলেন। । দলের প্রধান কোচ রবি শাস্ত্রীও অস্ট্রেলিয়া সফর চলাকালীন মিডিয়াকে বলেছিলেন যে কুলদীপ বিদেশে আমাদের এক নম্বর স্পিনার।

২২ আগস্ট থেকে খেলা হবে প্রথম টেস্ট

WIvsIND: প্রথম টেস্টে অশ্বিন আর কুলদীপের মধ্যে হরভজন একে দলে জায়গা দেওয়ার সুপারিশ করলেন 3

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ ২২ আগস্ট থেকে শুরু হবে। এই সিরিজ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্গত খেলা হবে। এই কারণে দুই দলই এই সিরিজে জয় দিয়ে শুরু করতে চাইবে। ভারতীয় দল টি-২০ আর একদিনের সিরিজের মতই এখানেও ওয়েস্টইন্ডিজকে ক্লীন সুইপ করতে চাইবে।

[cwa id='moreat']