টিম ইন্ডিয়ার জয়ে নয় বরং এই জিনিসটা দেখে সবচেয়ে বেশি খুশি হলেন শচীন তেন্ডুলকর

ভারতীয় ক্রিকেট দল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে নিজেদের বিজয় রথ বজায় রেখে দ্বিতীয় টেস্ট ম্যাচেও ওয়েস্টইন্ডিজকে ২৫৭ রানে হারিয়ে দিয়ে দুর্দান্ত জয় হাসিল করেছে। এই জয়ের পর চারদিক থেকে ভারতীয় দলের প্রশংসার চর্চা হচ্ছে। প্রত্যেককেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাতে দেখা যাচ্ছে। এই তালিকায় শচীন তেন্ডুলকরও টুইট করে টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন।

শচীন তেন্ডুলকর জানালেন শুভেচ্ছা

মাস্টারব্লাস্টার শচীন তেন্ডুলকর দ্বিতীয় টেস্টে জয়ের পর ভারতীয় ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়ে টুইটে লিখেছেন,

“সিরিজে দুর্দান্ত জয়ের জন্য টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা। এই সিরিজে জসপ্রীত বুমরাহের দুর্দান্ত প্রদর্শন দেখে ভীষণই খুশি হচ্ছে। দ্বিতীয় টেস্ট ম্যাচে তার করা হ্যাটট্রিক ভীষণই স্পেশাল ছিল আর তিনি টেস্ট ক্রিকেটে যে উন্নতি করেছেন তা সত্যিই প্রশংসার যোগ্য”।

টিম ইন্ডিয়া সফলতার রথে থেকেছে সওয়ার

টিম ইন্ডিয়ার জয়ে নয় বরং এই জিনিসটা দেখে সবচেয়ে বেশি খুশি হলেন শচীন তেন্ডুলকর 1

ভারতের ওয়েস্টইন্ডিজ সফর সম্পূর্ণভাবে সফল থেকেছে। প্রথমে টি-২০, ওয়ানডে আর তারপর টেস্ট সিরিজেও ভারতীয় দল ওয়েস্টইন্ডিজকে ক্লীন সুইপ করে দিয়েছে। সোমবার শেষ হওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচ যথেষ্ট ইন্টারেস্টিং থেকেছে। প্রথম ইনিংসে জসপ্রীত বুমরাহ নামের ঝর ওয়েস্টইন্ডিয়ান খেলোয়াড়দের পিচে টিকে থাকতে দেয়নি আর হ্যাটট্রিকসহ ৭ উইকেট তিনি তুলে নেন। দ্বিতীয় ইনিংসে টিম ইন্ডিয়ার পাহাড় প্রমান লক্ষ্য তাড়া করতে নামা ওয়েস্টইন্ডিজ ২১০ রানেই অলআউট হয়ে যায়। যার মধ্যে মহম্মদ শামি আর রবীন্দ্র জাদেজা দুজনেই ৩টি করে উইকেট নেন, অন্যদিকে ঈশান্ত শর্মা ২টি এবং বুমরাহ একটি উইকেট নেন। এই ম্যাচের পর অধিনায়ক বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট ইতিহাসের সবভচেয়ে সফল টেস্ট অধিনায়ক হয়ে গিয়েছে। হ্যাঁ, কোহলির অধিনায়কত্ব ভারতীয় টেস্ট দল ২৮তম জয় লাভ করেছে। এই রেকর্ড আগে ধোনির কাছে ছিল কারণ তিনি নিজের অধিনায়কত্বে ২৭টি টেস্ট ম্যাচে জয়লাভ করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *