SAvIND 2nd ODI : টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত ভারতের, দলে এই অবাক করা পরিবর্তন 1

পারলের বোল্যান্ড পার্কে দ্বিতীয় ওয়ানডে আন্তর্জাতিকে নামবে টিম ইন্ডিয়া ও দক্ষিণ আফ্রিকা। টসে জিতে প্রথমে ব্যাট করার করার সিদ্ধান্ত নিলেন ভারত অধিনায়ক কে এল রাহুল। টসে জিতে তিনি বলেন, “আমি মনে করি এটি বেশ সহজবোধ্য, একই স্ট্রিপে দ্বিতীয় খেলা এবং বোর্ডে রান করা গুরুত্বপূর্ণ এবং উইকেটের অনুমান পরবর্তীতে ধীর হয়ে যাবে। মাঝামাঝি ওভারে আমরা পার্টনারশিপ চালিয়ে যেতে পারিনি এবং এটাই শেষ খেলা থেকে শিক্ষা, আশা করি আজ আমরা সেখানে গিয়ে আরও ভালো পারফরম্যান্স দেখাতে পারব। ব্যাটাররা নিজেরাই বুঝতে পেরেছিল যে এটি কোথায় ভুল হয়েছে, আমরা এটি থেকে শিখব এবং আমরা এটি সম্পর্কে কথা বলেছি। আমরা একই দলে খেলছি।”

India Predicted XI vs South Africa 2nd ODI: With series on the line, KL Rahul likely to shake things up with 2 changes | Cricket - Hindustan Times

এদিকে টসে হেরে দক্ষিণ আফ্রিকা অধিনায়ক টেম্বা বাভুমার বার্তা, “আমরা সম্ভবত প্রথমে ব্যাট করতে চেয়েছিলাম, যেমন কেএল বলেছিল এটা উইকেটের প্রকৃতির সাথে বেশ সোজা। আমি মনে করি প্রথম ঘন্টায় বল সুইং করা এবং কিছুটা নিপিং করার সুযোগ থাকবে, যদি আমরা কয়েকটি উইকেট নিয়ে তাদের চাপে রাখতে পারি। সিসান্ডা জ্যানসেনের হয়ে আসে। টেস্ট সিরিজে মার্কোর একটি বড় কাজের চাপ ছিল, এবং অনুভব করেছিলেন যে তিনি প্রথম ম্যাচে কিছুটা ফ্ল্যাট ছিলেন, আমরা মাগালার উপর পূর্ণ আস্থা পেয়েছি এবং এটি পরিবর্তনের পিছনে কারণ।”

South Africa vs India 2022 1st ODI Highlights: South Africa Beat India By 31 Runs, Take 1-0 Lead | Cricket News

Leave a comment

Your email address will not be published.