ইংল্যান্ড বনাম ভারত: টিম ইন্ডিয়া খেল বড় ধাক্কা, চতুর্থ টেস্ট থেকে ছিটকে যেতে পারেন বিরাটের ম্যাচ উইনার

ভারত চতুর্থ টেস্ট ম্যাচের আগে বড় ধাক্কা খেল। টিম ইন্ডিয়ার তারকা স্পিনার আর অশ্বিন এখনও সম্পূর্ণরূপে চোট থেকে সুস্থ হতে পারেন নি। এই অবস্থায় তার চতুর্থ টেস্ট ম্যাচ খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে। এই অবস্থায় অশ্বিন যদি দল থেকে ছিটকে যান তাহলে তার জায়গায় দলে জাদেজাকে শামিল করা হতে পারে।

ম্যাচের আগে নেওয়া হবে সিদ্ধান্ত
ইংল্যান্ড বনাম ভারত: টিম ইন্ডিয়া খেল বড় ধাক্কা, চতুর্থ টেস্ট থেকে ছিটকে যেতে পারেন বিরাটের ম্যাচ উইনার 1
মিডিয়া রিপোর্ট অনুসারে রবিচন্দ্রন অশ্বিনের গ্রোইন আঘাতের চিকিৎসা চলছে। তিনি তৃতীয় টেস্ট চলাকালীন এই আঘাত পেয়েছিলেন। টাইমস অফ ইন্ডিয়ার একটি রিপোর্ট অনুসারে তার খেলা নিয়ে সেই সময় সিদ্ধান্ত নেওয়া হবে যখন টিম ইন্ডিয়া চতুর্থ টেস্টের আগে প্র্যাকটিস শুরু করবে। প্রসঙ্গত অশ্বিন ন্যাটিংহ্যামে খেলা তৃতীয় টেস্তে মাত্র একটিই উইকেট নিতে পেরেছিলেন। এই টেস্টে ইংল্যান্ডের প্রথম ইনিংসে অশ্বিন মাত্র এক ওভারও বল করতে পেরেছিলেন, অন্যদিকে দ্বিতীয় ইনিংসে তিনি ২২.৫ ওভার বল করে এক উইকেট নিয়েছিলেন।

জাদেজা পেতে পারেন সুযোগ
ইংল্যান্ড বনাম ভারত: টিম ইন্ডিয়া খেল বড় ধাক্কা, চতুর্থ টেস্ট থেকে ছিটকে যেতে পারেন বিরাটের ম্যাচ উইনার 2
যদি অশ্বিন এই ম্যাচ থেকে ছিটকে যান তাহলে তার জায়গায় দলে জাদেজাকে শামিল করা হতে পারে। চতুর্থ আর পঞ্চম টেস্টের জন্য কুলদীপকে দলে শামিল করা হয় নি। এই অবস্থায় জাদেজার রাস্তা সম্পূর্ণরূপে পরিস্কার হয়ে গিয়েছে। অন্যদিকে যদি অশ্বিন এই টেস্টের আগে ফিট হয়ে যান তাহলে এই সিরিজে জাদেজার সুযোগ পাওয়া ভীষণই মুশকিল। এই অবস্থায় তার এই সফর কোনও ম্যাচ না খেলেই শেষ হয়ে যাবে। আপনাদের জানিয়ে দিই চতুর্থ আর পঞ্চম টেস্টের জন্য দলে দুটি পরিবর্তন করা হয়েছে। দলে মুরলী বিজয় আর কুলদীপ যাদবের জায়গায় তরুণ ব্যাটসম্যান পৃথ্বী শ এবং হনুমা বিহারীকে শামিল করা হয়েছে। অন্যদিকে ইংল্যান্ডও জেমস উইনসকে দলে আবারও শামিল করেছে।

Leave a comment

Your email address will not be published.