বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ দলে প্রত্যাবর্তন না হওয়ায় ক্ষুব্ধ কুলদীপ যাদব শেয়ার করলেন এমন কিছু

ভারতীয় দলের প্রধান বোলার হয়ে যাওয়া কুলদীপ যাদবকে বিশ্বকাপের পর টি-২০ সিরিজ থেকে বাদ দেওয়া হয়েছে। প্রথমে ওয়েস্টইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা আর এখন বাংলাদেশের বিরুদ্ধেও তার প্রত্যাবর্তন হয়নি। এই কারণে এখন তিনি নিজের উৎসাহ ধরে রাখার জন্য সোশ্যাল মিডিয়ায় মোটিভেশনাল মেসেজ শেয়ার করছেন।

বাংলাদেশের বিরুদ্ধে প্রত্যাবর্তন না হওয়ায় নিরাশ নন কুলদীপ

বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ দলে প্রত্যাবর্তন না হওয়ায় ক্ষুব্ধ কুলদীপ যাদব শেয়ার করলেন এমন কিছু 1

গতকাল বাংলাদেশের বিরুদ্ধে খেলতে চলা ভারতীয় দলের নির্বাচন হয়েছে। যেখানে কুলদীপ যাদবকে আবারো সুযোগ দেওয়া হয়নি। অন্যদিকে তার টি-২০ ফর্ম্যাটে রেকর্ড ভীষণই ভালো। তার সতীর্থ বোলার যজুবেন্দ্র চহেলকে দলে ফিরিয়ে নেওয়া হয়েছে। এই দুই খেলোয়াড়কে একসঙ্গেই দল থেকে বাদ দেওয়া হয়েছিল। আইপিএলের পর থেকে কুলদীপ যাদবকে নিজের ছন্দে দেখা যায়নি। যে কারণে তার প্রদর্শনের উপরও লাগাতার প্রশ্ন তোলা হচ্ছিল। কুলদীপ যাদব যদিও টেস্টে নিজের জায়গা ধরে রেখেছেন, যেখানে তাকে খেলার সুযোগ যদিও দেওয়া হয়নি।

নিজের আত্মবিশ্বাস বাড়াচ্ছেন কুলদীপ যাদব

বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ দলে প্রত্যাবর্তন না হওয়ায় ক্ষুব্ধ কুলদীপ যাদব শেয়ার করলেন এমন কিছু 2

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টেস্ট ম্যাচের আগে কুলদিপ যাদবের বোলিং হ্যান্ডে চোট লেগেছিল। যে কারণে তার জায়গায় শাহবাজ নদীমকে খেলার সুযোগ দেওয়া হয়েছিল। চোট থেকে সুস্থ হওয়ার জন্য তিনি বর্তমানে এনসিতে রয়েছেন। যেখানে তিনি নিজের ফিটনেসের উপর কাজ করছেন। কুলদীপ যাদব এখান থেকে নিজের একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে যে কুলদীপ যাদব যেখানে দাঁড়িয়ে রয়েছেন তার উপরে লেখা রয়েছে,

“ভাল জিনিস অবশ্যই আসে ব্যাস খালি নিজের উপর বিশ্বাস ধরে রাখতে হবে”।

View this post on Instagram

Keep up 🤘🏻

A post shared by Kuldeep Yadav 🇮🇳 (@kuldeep_18) on Oct 25, 2019 at 1:53am PDT

টি-২০ ক্রিকেটে কুলদীপ যাদবের থেকেছে দুর্দান্ত রেকর্ড

বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ দলে প্রত্যাবর্তন না হওয়ায় ক্ষুব্ধ কুলদীপ যাদব শেয়ার করলেন এমন কিছু 3

এখনো পর্যন্ত এই রিস্ট স্পিনার ভারতীয় দলের হয়ে টি-২০ ফর্ম্যাটে ১৮টি ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ১২.৯৭ এর দুর্দান্ত গড়ে ৩৫টি উইকেট পেয়েছেন। যেখানে তিনি মাত্র ৬.৭৩ ইকোনমি রেটে রান দিয়েছেন। কুলদীপ যাদবের স্ট্রাইকরেট টি-২০ মাত্র ১১.৫৭র। যা বর্তমান সময় কোনো অন্য বোলারের নেই।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *