INDvAUS ভিডিয়ো: অ্যারণ ফিঞ্চকে দুর্দান্ত বলে ফিরিয়ে দিলেন ভুবনেশ্বর কুমার, দেখে হবে না বিশ্বাস
MOHALI, INDIA - MARCH 10: Bhuvneshwar Kumar of India celebrates taking the wicket of Aaron Finch of Australia during game four of the One Day International series between India and Australia at Punjab Cricket Association Stadium on March 10, 2019 in Mohali, India. (Photo by Robert Cianflone/Getty Images)

ভারতের প্রধান জোরে বোলার ভুবনেশ্বর কুমার ভারতকে দুর্দান্ত শুরুয়াত দিলেন। একটি দুর্দান্ত বলে শুরুতেই অ্যারণ ফিঞ্চকে ফিরিয়ে দেন ভুবি। ভুবির বলটি ফিঞ্চের ব্যাট এবং প্যাডের মধ্যে ফাঁক খুঁজে পেয়ে তার লেগ স্ট্যাম্প উড়িয়ে দেয়। সাম্প্রতিক কালে দেখা গেছে যে ভেতরে ঢুকে আসা বলে অ্যারণ ফিঞ্চ সমস্যায় পড়েছেন। ভুবির এই বলটি ফিঞ্চ ফ্রন্টফুটে খেলতে চান কিন্তু বল তার ব্যাটে কানেক্ট হয়নি। এই ম্যাচে দীর্ঘদিন পরে দলে ফিরে এসেছেন এই জোরে বোলার। তাকে তৃতীয় ম্যাচে চোট পাওয়া মহম্মদ শামির জায়গায় দলে শামিল করা হয়।

INDvAUS ভিডিয়ো: অ্যারণ ফিঞ্চকে দুর্দান্ত বলে ফিরিয়ে দিলেন ভুবনেশ্বর কুমার, দেখে হবে না বিশ্বাস 1
Indian cricketer Bhuvneshwar Kumar delivers a ball
during the 5th cricket match of Asia Cup 2018 between India and Pakistan at Dubai International cricket stadium,Dubai, United Arab Emirates. 09-19-2018
(Photo by Tharaka Basnayaka/NurPhoto via Getty Images)

বাস্তবে ভুবনেশ্বর কুমারকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুটি ওয়ানডের জন্য দলে নির্বাচিত করা হয়নি।যদিও তাকে তৃতীয় ওয়ানডেতে দলে ফেরানো হয় কিন্তু তাকে প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া হয়নি। এই ম্যাচে ভুবির জন্য গুরুত্বপূর্ণ ছিল নিজেকে প্রমান করা। এই মুহূর্তে ভারতীয় দলে তার এবং শামীর মধ্যে সুস্থ প্রতিযোগীতা চলছে। অন্যদিকে এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারত। প্রথমে ব্যাট করে ভারত নির্ধারিত ৫০ ওভারে ৩৫৮ রান করে। এই ম্যাচে ভারতীয় দলের ওপেনার শিখর ধবন এবং রোহিত শর্মা ফর্মে ফিরে আসেন। শিখর এই ম্যাচে ১১৫ বলে ১৪৩ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। তার এই ইনিংসে ১৮টি চার এবং ৩টি ছক্কা শামিল ছিল।
INDvAUS ভিডিয়ো: অ্যারণ ফিঞ্চকে দুর্দান্ত বলে ফিরিয়ে দিলেন ভুবনেশ্বর কুমার, দেখে হবে না বিশ্বাস 2
HYDERABAD, INDIA – MARCH 02: Aaron Finch of Australia walks off after he was dismissed during game one of the One Day International series between India and Australia at Rajiv Gandhi International Cricket Stadium on March 02, 2019 in Hyderabad, India. (Photo by Robert Cianflone/Getty Images)

অন্যদিকে রোহিত শর্মাও বেশ কিছুদিন ধরে ফর্মে ছিলেন। কিন্তু এই ম্যাচে তিনিও ফর্মে ফিরে আসেন। তিনি এই ম্যাচে ৯২ বলে ৯৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তার ইনিংসে ৭টি চার এবং ২টি ছক্কা রয়েছে। শিখর ধবন এবং রোহিত শর্মা দুজনে মিলে প্রথম উইকেট জুটিতে ১৯৩ রান যোগ করেন। এটি এই দুজনের জুটিতে ১৫তম সেঞ্চুরি পার্টনারশিপ। এই সিরিজে ভারত এখনো পর্যন্ত ২-১ ফলাফলে এগিয়ে রয়েছে।

এখানে দেখে নিন ভুবির ইনসুইংগারে ফিঞ্চের আউট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *