ক্রুণল পাণ্ডিয়া দীপক চহেরের পর এই ভারতীয় ক্রিকেটারকেও নির্বাচকরা টি২০ সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা দিলেন

ভারতীয় দলের জন্য গতকাল শনিবার সেই সময় খারাপ খবর আসে যখন ভারতীয় দলের তারকা জোরে বোলার জসপ্রীত বুমরাহ এবং তারকা স্পিনার অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরকে নিজেদের চোটের কারণে দল থেকে ছিটকে যেতে হয়।

সুন্দর টি২০ এবং ওয়ান ডে দল থেকে ছিটকে গেলেন বুমরাহ টি২০ থেকে
ক্রুণল পাণ্ডিয়া দীপক চহেরের পর এই ভারতীয় ক্রিকেটারকেও নির্বাচকরা টি২০ সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা দিলেন 1
প্রসঙ্গত আপনাদের জানিয়ে দিই, ওয়াশিংটন সুন্দর যেখানে ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে এবং টি২০ সিরিজ থেকে ছিটকে গিয়েছেন অন্যদিকে বুমরাহ ছিটকে গিয়েছেন ৩ জুলাই থেকে শুরু হতে চলা টি২০ সিরিজ থেকে। বুমরাহ যদি ১২ জুলাই থেকে শুরু হতে চলা ওয়ান ডে সিরিজের আগে ফিট হয়ে যান তাহলে তাকে অবশ্যই ওয়ান ডে সিরিজে খেলতে দেখা যাবে।

চহের এবং ক্রুণাল পান্ডিয়া পেলেন টি২০ দলে জায়গা
ক্রুণল পাণ্ডিয়া দীপক চহেরের পর এই ভারতীয় ক্রিকেটারকেও নির্বাচকরা টি২০ সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা দিলেন 2

টি২০ সিরিজের জসপ্রীত বুমরাহের পরিবর্ত হিসেবে রাজস্থানের জোরে বোলার দীপক চহেরকে ভারতীয় সিনিয়র দলে জায়গা দেওয়া হয়েছে। অন্যদিকে ওয়াশিংটন সুন্দরের পরিবর্ত হিসেবে ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজের জন্য দলে জায়গা পেয়েছেন বরোদার স্পিনার অলরাউন্ডার তথা ভারতীয় দলের তারকা হার্দিক পান্ডিয়ার বড় ভাই ক্রুণাল পান্ডিয়াকে।

সুন্দরের পরিবর্ত হিসেবে ওয়ানডে দলে খেলবেন অক্ষর প্যাটেল
ক্রুণল পাণ্ডিয়া দীপক চহেরের পর এই ভারতীয় ক্রিকেটারকেও নির্বাচকরা টি২০ সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা দিলেন 3
আপনাদের এটাও জানিয়ে দিই ১২ জুলাই থেকে শুরু হতে চলা ৩ ম্যাচের ওয়ান ডে সিরিজে অক্ষর প্যাটেলও ভারতীয় সিনিয়র দলে জায়গা পেয়েছেন। অক্ষরকে আহত ওয়াশিংটন সুন্দরের জায়গায় ওয়ানডে দলে জায়গা দেওয়া হয়েছে। নির্বাচকরা যদিও টি২০ ক্রিকেটে সুন্দরের পরিবর্ত হিসেবে ক্রুনালকে বেছে নিয়েছেন, কিন্তু ওয়ানডে সিরিজে সুন্দরের পরিবর্ত হিসেবে দলে নির্বাচিত করেছেন অক্ষর প্যাটেলকে।

অক্ষর প্যাটেলের এখনও পর্যন্ত এমন ছিল কেরিয়ার
ক্রুণল পাণ্ডিয়া দীপক চহেরের পর এই ভারতীয় ক্রিকেটারকেও নির্বাচকরা টি২০ সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা দিলেন 4
প্রসঙ্গত অক্ষর প্যাটেল ভারতীয় দলের হয়ে ৩৮টি ওয়ান ডে ম্যাচ এবং ১১টি টি২০ আন্তর্জাতিকে খেলে ফেলেছেন। অক্ষর যেখানে ভারতীয় দলের হয়ে ৩৮টি ওয়ানডে ম্যাচে ৪.৪৩ ইকোনমি রেটে ৪৫টি উইকেট নিয়েছেন সেখানে ১১টি টি২০ ম্যাচে তিনি ৬.৭৯ এর দুর্দান্ত ইকোনমি রেটে ৯টি উইকেট হাসিল করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *