নিউজিল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টি-২০ প্র এই ভারতীয় খেলোয়াড়দের ফিরতে হবে দেশে 1

ভারতীয় দল নিউজিল্যান্ডকে টি-২০ সিরিজে দারুণভাবে হারিয়ে দিয়েছে। গত দুটি ম্যাচে ভারত সুপার ওভারে জয়লাভ করেছে। এখন বে ওভালে টি-২০ সিরিজের পঞ্চম আর শেষ ম্যাচ আজ ২ ফেব্রুয়ারি খেলা হচ্ছে। এই সিরিজের পর নিউজিল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজও খেলা হবে। যেখানে দলে না থাকা খেলোয়াড়রা দেশে ফিরে আসবেন।

সঞ্জু স্যামসন ফিরে আসবেন দেশে

নিউজিল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টি-২০ প্র এই ভারতীয় খেলোয়াড়দের ফিরতে হবে দেশে 2

শিখর ধবনের জায়গায় টি-২০ দলে জায়গা পাওয়া সঞ্জু স্যামসন বে ওভালের ম্যাচ খেলে ভারতে ফিরে আসবেন। তাকে একদিনের দলে নির্বাচিত করা হয়নি। তার জায়গায় দলের সঙ্গে পৃথ্বী শ যোগ দেবেন। সঞ্জু স্যামসনকে প্রথম তিনটি ম্যাচে খেলার সুযোগ দেওয়া হয়নি। স্যামসনকে ওয়েলিংটনে খেলার সুযোগ দেওয়া হয়েছিল, যেখানে তিনি মাত্র ৮ রান করে প্যাভিলিয়নে ফিরে এসেছিলেন। এখন যখন তিনি ওয়েলিংটনে খেলার জন্য মাঠে নামবেন তো তার লক্ষ্য হবে বড়ো স্কোর করা আর দলে নিজের জায়গা সম্পূর্ণভাবে পাকা করা। এর আগে তাকে শ্রীলঙ্কার বিরুদ্ধেও খেলার সুযোগ দেওয়া হয়েছিল।

ওয়াশিংটন সুন্দরের জায়গায় কেদার জাধব যোগ দেবেন দলে

নিউজিল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টি-২০ প্র এই ভারতীয় খেলোয়াড়দের ফিরতে হবে দেশে 3

দ্বিতীয় খেলোয়াড় হিসেবে ওয়াশিংটন সুন্দর টি-২০ সিরিজের পর ভারতে রওনা হয়ে যাবেন। তার জায়গায় একদিনের দলে কেদার জাধব যোগ দেবেন। ওয়াশিংটন সুন্দরকেও এই টি-২০ সিরিজের প্রথম তিনটি ম্যাচে খেলার সুযোগ দেওয়া হয়নি। রবীন্দ্র জাদেজা সেই সময় দলের অংশ ছিলেন। কেদার জাধবও এখন নিউজিল্যান্ডের জন্য রওনা হয়ে গিয়েছেন। ওয়াশিংটন সুন্দর চতুর্থ টি-২০ ম্যাচে ব্যাট হাতে শূন্য রান করেন। অন্যদিকে বল হাতেও তিনি দলের হয়ে ভীষণই দামী প্রমানিত হন, এবং বিশাল রান দিয়ে বসে। এখন তিনিও শেষ ম্যাচে বল আর ব্যাট হাতে ভালো প্রদর্শন করে নিজেকে দলের প্রধান খেলোয়াড়দের তালিকায় যুক্ত করতে চাইবেন।

সিরিজে ক্লীন সুইপ করতে চাইবে ভারত

নিউজিল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টি-২০ প্র এই ভারতীয় খেলোয়াড়দের ফিরতে হবে দেশে 4

নিউজিল্যান্ডের বিরুদ্ধে বে ওভালের মাঠে ভারতীয় দল মাঠের নামার সময় তাদের লক্ষ্য হবে এই টি-২০ সিরিজকে ক্লীন সুইপ করে ইতিহাস গড়ার। টি-২০ ফর্ম্যাটে ভারত প্রথমবার ৫ ম্যাচের টি-২০ সিরিজে ক্লীন সুইপ করতে চাইবে। যার জন্য ভারতীয় খেলোয়াড়দের এই ম্যাচেও নিজেদের ১০০ শতাংশ দিতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *