বিরাট আর ধোনি পেতে পারেন বিশ্রাম, এই রকম হতে পারে ওয়ানডে সিরিজের ১৫ সদস্যের ভারতীয় দল

ভারতীয় দল আর ওয়েস্টইন্ডিজের দলের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজের পর ২১ অক্টোবর থেকে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের খেলা হবে। এই সিরিজের জন্য আমরা আপনাকে ভারতীয় দলের সম্ভাব্য ১৫ সদস্যের দলের ব্যাপারে জানাব।

এই রকম হবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের কার্যক্রম
বিরাট আর ধোনি পেতে পারেন বিশ্রাম, এই রকম হতে পারে ওয়ানডে সিরিজের ১৫ সদস্যের ভারতীয় দল 1
ভারতীয় দল আর ওয়েস্টইন্ডিজের মধ্যে প্রথম ওয়ানডে ম্যাচ ২১ অক্টোবরে গুহাহাটিতে খেলা হবে। অন্যদিকে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ ২৪ অক্টোবর ইন্দোরে খেলা হবে। সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচ ২৭ অক্টোবর পুণেতে খেলা হবে। এবং সিরিজের চতুর্থ ম্যাচ ২৯ অক্টোবর মুম্বাইতে অনুষ্ঠিত হবে। এই সিরিজের পঞ্চম তথা শেশ ম্যাচ ১ নভেম্বর ত্রিবেন্দ্রপুরমে খেলা হবে।

কোহলি, রাহুল এবং ধোনি পেতে পারেন বিশ্রাম
বিরাট আর ধোনি পেতে পারেন বিশ্রাম, এই রকম হতে পারে ওয়ানডে সিরিজের ১৫ সদস্যের ভারতীয় দল 2
প্রসঙ্গত ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে বিরাট কোহলি আর কেএল রাহুলকে বিশ্রাম দেওয়া হতে পারে। অন্যদিকে দলের উইকেটকিপার ব্যাটসম্যান এমএস ধোনিকেও বিশ্রাম দেওয়া হতে পারে। বিরাট কোহলি আর কেএল রাহুলের জায়গায় ময়ঙ্ক আগরওয়াল আর পৃথ্বী শকে দলে শামিল করা হতে পারে। অন্যদিকে এমএস ধোনির জায়গায় তরুণ খেলোয়াড় ঋষভ পন্থকে সুযোগ দেওয়া হতে পারে।
এশিয়া কাপে দলে ফেরা আম্বাতি রায়ডু, মনীষ পান্ডে আর কেদার জাদবকেও দলে শামিল করা হতে পারে। অন্যদিকে দলের অধিনায়কত্ব রোহিত শর্মার হাতে আবারও আসতে পারে। প্রসঙ্গত এশিয়া কাপ ২০১৮য় বিরাট কোহলি খেলেন নি। তার জায়গায় এশিয়া কাপে দলের অধিনায়কত্ব করেছিলেন রোহিত শর্মা।

এই ১৫ জন খেলোয়াড় পেতে পারেন ভারতীয় দলে সুযোগ
বিরাট আর ধোনি পেতে পারেন বিশ্রাম, এই রকম হতে পারে ওয়ানডে সিরিজের ১৫ সদস্যের ভারতীয় দল 3
বিরাট কোহলি (অধিনায়ক), ময়ঙ্ক আগরওয়াল, কেএল রাহুল, পৃথ্বী শ, আম্বাতি রায়ডু, দীনেশ কার্তিক, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, যজুবেন্দ্র চহেল, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ, দীপক চহের, খলিল আহমেদ

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *