দ্বিতীয় ওয়ানডে ম্যাচে হারার পর তৃতীয় ওয়ানডে ম্যাচে ভারতীয় দল থেকে এই তারকার বাদ পড়া নিশ্চিত

ভারতীয় দল এবং ইংল্যাণ্ডের তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি গতকাল খেলা হয়েছে লর্ডসের ঐতিহ্যমন্ডিত স্টেডিয়ামে। এই ম্যাচ ভারতকে হারিয়ে ৮৬ রানে জিতে নেয় ইংল্যান্ড। এই ম্যাচে ভারতের হারের একজন বড় দোষী ভারতীয় দলে তরুণ জোরে বলার সিদ্ধার্থ কৌলও ছিলেন।

৮ ওভারে ৫৯ রান দিয়েছেন সিদ্ধার্থ কৌল

দ্বিতীয় ওয়ানডে ম্যাচে হারার পর তৃতীয় ওয়ানডে ম্যাচে ভারতীয় দল থেকে এই তারকার বাদ পড়া নিশ্চিত 1
Dharamshala: India’s Siddarth Kaul during practice session ahead of first ODI match against Sri Lanka at the HPCA Stadium in Dharamshala on Friday. PTI Photo by Manvender Vashist(PTI12_8_2017_000187A)

প্রসঙ্গত দ্বিতীয় ওয়ানডেতে ভারতীয় দলের জোরে বোলার সিদ্ধার্থ কৌল যথেষ্ট দামী প্রমানিত হয়েছিলেন। সিদ্ধার্থ কৌল গত ম্যাচে নিজের ৮ ওভারে ৭.৩৮ এর খারাপ ইকোনমিতে ৫৯ রান খরচ করে বসেন। এবং তিনি একটিও উইকেট নিতে পারেন নি। প্রথম ওয়ানডে ম্যাচের কৌল যথেষ্ট খারাপ বোলিং করেছিলেন। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে তিনি ১০ ওভারে ৬২ রান দিয়েছিলেন, এবং একটিও উইকেট নিতে পারেন নি।

তৃতীয় ওয়ানডেতে ছিটকে যেতে পারেন দল থেকে
দ্বিতীয় ওয়ানডে ম্যাচে হারার পর তৃতীয় ওয়ানডে ম্যাচে ভারতীয় দল থেকে এই তারকার বাদ পড়া নিশ্চিত 2
আপনাদের জানিয়ে রাখি সিদ্ধার্থ কৌলের এই খারাপ প্রদর্শনের পর তাকে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি তৃতীয় ওয়ানডে ম্যাচের প্লেয়িং ইলেভেন থেকে বাদ দিতে পারেন। যদি সিদ্ধার্থ কৌলের প্রদর্শনের দিকেও তাকানো যায় তাহলে ভারতীয় দলে তার জায়গা পাওয়া যথেষ্টই মুশকিল মনে হচ্ছে।

সিদ্ধার্থ কৌলের জায়গায় ভুবি পেতে পারেন জায়গা

দ্বিতীয় ওয়ানডে ম্যাচে হারার পর তৃতীয় ওয়ানডে ম্যাচে ভারতীয় দল থেকে এই তারকার বাদ পড়া নিশ্চিত 3
Pune: India’s Bhuvneshwar Kumar celebrates the wicket of New Zealand batsman Martin Guptill during their 2nd ODI cricket match in Pune on Wednesday. PTI Photo by Shashank Parade (PTI10_25_2017_000043B)

আপনাদের জানিয়ে দিই সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী ভারতীয় দলের প্রধান জোরে বোলার ভুবনেশ্বর কুমার তার পিঠের চোট থেকে সুস্থ হয়ে উঠেছেন, আর এখন তাকে তৃতীয় ওয়ানডের জন্য ফিট বলে জানানো হচ্ছে। ফলে সিদ্ধার্থ কৌলের জায়গায় তৃতীয় ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন ভুবির জায়গা পাওয়া নিশ্চিত।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *