ভারত এ বনাম ইংল্যাণ্ড লায়ান্স: প্রথম দিন সেঞ্চুরি হাতছাড়া করলেন কেএল রাহুল, মজবুত স্থিতিতে ইন্ডিয়া এ

ইন্ডিয়া এ আর ইংল্যান্ড লায়ান্সের মধ্যে আজ দ্বিতীয় আনঅফিসিয়াল টেস্ট ম্যাচের শুরুয়াত হয়ে গিয়েছে। ইন্ডিয়া এ-র অধিনায়ক কেএল রাহুল আজ টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। এই সিরিজের প্রথম ম্যাচে ইংল্যান্ড লায়ান্স দুর্দান্ত প্রদর্শন করে ম্যাচ ড্র করেছিল। তার আগে ইন্ডিয়া এ ওয়ানডে সিরিজ ৪-১ ফলাফলে নিজেদের নামে করে নিয়েছিল।

ইন্ডিয়ার এ-র দুর্দান্ত ব্যাটিং
ভারত এ বনাম ইংল্যাণ্ড লায়ান্স: প্রথম দিন সেঞ্চুরি হাতছাড়া করলেন কেএল রাহুল, মজবুত স্থিতিতে ইন্ডিয়া এ 1
প্রথম ম্যাচে ভালো ব্যাটিং করা ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল আর অভিমন্যু ঈশ্বরণ আজও দুর্দান্ত শুরুয়াত দেন। প্রথম ম্যাচেও দুজনে ভালো শুরুয়াত করেছিলেন কিন্তু ওই ম্যাচে ঈশ্বরণ দ্রুত আউট হয়ে গিয়েছিলেন। আজ দিনের প্রথম সেশনে ইন্ডিয়া এ কোনো ধাক্কা খায়নি। দুই ব্যাটসম্যানই বুঝে শুনে ব্যাটিং করে প্রথম সেশনে ৮২ রান করেন। দ্বিতীয় সেশনেও দুজনে দলকে কোনো ধাক্কা লাগতে দেননি।

সেঞ্চুরি হারালেন রাহুল
ভারত এ বনাম ইংল্যাণ্ড লায়ান্স: প্রথম দিন সেঞ্চুরি হাতছাড়া করলেন কেএল রাহুল, মজবুত স্থিতিতে ইন্ডিয়া এ 2
প্রথম ম্যাচে ৮৯ রানের ইনিংস খেলা কেএল রাহুল এই ম্যাচে ৮১ রান করে আউট হন। অভিমন্যুর সঙ্গে তিনি প্রথম উইকেটের জন্য ১৭৮ রানের পার্টনারশিপ গড়েন। রাহুলকে জ্যাক চ্যাপেল আউট করেন। তার আউট হওয়ার পরো অভিমন্যু ঈশ্বরণ নিজের ইনিংস জারি রাখে আর দুর্দান্ত সেঞ্চুরি করেন। গত ম্যাচে ডবল সেঞ্চুরি করা প্রিয়াঙ্ক পাঞ্চাল তাকে ভালো সঙ্গ দেন। ঈশ্বরণ ১১৭ রান করে প্যাভিলিয়নে ফেরেন।

মজবুত স্থিতিতে ইন্ডিয়া এ
ভারত এ বনাম ইংল্যাণ্ড লায়ান্স: প্রথম দিন সেঞ্চুরি হাতছাড়া করলেন কেএল রাহুল, মজবুত স্থিতিতে ইন্ডিয়া এ 3
ইংল্যান্ড লায়ান্স আজ দিনের শেষ বলে প্রিয়াঙ্ক পাঞ্চালকে আউট করেন কিন্তু ভারতের স্থিতি মজবুত হয়ে রয়েছে। পাঞ্চাল ৫০ রানের ইনিংস খেলেন। দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ইন্ডিয়া এ ৩ উইকেটে ২৮২ রান করে ফেলেছে। ইংল্যাণ্ড লায়ান্সের হয়ে টম বেলি, ডমিনিক বেস আর জ্যাক চ্যাপেল একটি করে উইকেট নেন। করুণ নায়ার ১৪ রান করে খেলছেন অন্যদিকে সিদ্ধেশ লাড, শ্রীকর ভারত আর জলজ সাক্সেনার ব্যাট করতে আসা বাকি।

দেখুন স্কোর বোর্ড:
ভারত এ বনাম ইংল্যাণ্ড লায়ান্স: প্রথম দিন সেঞ্চুরি হাতছাড়া করলেন কেএল রাহুল, মজবুত স্থিতিতে ইন্ডিয়া এ 4
ভারত এ বনাম ইংল্যাণ্ড লায়ান্স: প্রথম দিন সেঞ্চুরি হাতছাড়া করলেন কেএল রাহুল, মজবুত স্থিতিতে ইন্ডিয়া এ 5

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *