আগামী ম্যাচের জন্য দল ঘোষণা ভারতের! দলে বিশাল বড়ো পরিবর্তন ! 1

আগামী ম্যাচের জন্য দল ঘোষণা ভারতের! দলে বিশাল বড়ো পরিবর্তন ! 2

দ্বিতীয়  ওয়ানডেতে কষ্টার্জিত জয়ের পর মাঠে নামতে প্রস্তুত হচ্ছে ভারতীয় ক্রিকেট দল। দেখে নিন কোহলি বাহিনীর সম্ভাব্য একাদশ আগামী ম্যাচের জন্য –

১. রোহিত শর্মা

আগামী ম্যাচের জন্য দল ঘোষণা ভারতের! দলে বিশাল বড়ো পরিবর্তন ! 3: গত ম্যাচে দারুন খেলেছিলেন রোহিত শর্মা। তুলে নিয়েছিলেন হাফ সেঞ্চুরি। তার বিরুদ্ধে বল করা কষ্ট করই ছিল বলতে গেলে শ্রীলংকা বোলারদের জন্য। কে জানে হয়তো রোহিত আর কিছুক্ষণ ক্রিজে থাকলে ধনঞ্জয় আকিলার জন্য রাতটা এতটা সুখকর হতো না! যেভাবেই হোক রোহিত অবশ্যই চাইবনে তার ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ম্যাচ গুলোতেও।

 

২. শিখর ধাওয়ান

আগামী ম্যাচের জন্য দল ঘোষণা ভারতের! দলে বিশাল বড়ো পরিবর্তন ! 4 : এই বা-হাতি ব্যাটসম্যান সিরিজের আগে থেকেই দারুণ ফর্মে আছেন। গত ম্যাচে তার ধারাবাহিকতা বজায় রেখেই ব্যাট করেছিলেন। তবে অসাধারণ এক ক্যাচে ৪৯ করেই সাজ ঘরে ফিরতে হয় তাকে। আর ১ টি রান করতে পারলেই নাম লেখাতেন বিশ্ব রেকর্ডের তালিকায়। হয়ে যেতেন টানা সবচেয়ে বেশি ম্যাচে অর্ধশতক হাকানো ব্যাটসম্যানদের যৌথভাবে প্রথম।

 

৪. বিরাট কোহলি

আগামী ম্যাচের জন্য দল ঘোষণা ভারতের! দলে বিশাল বড়ো পরিবর্তন ! 5 : সত্যি বললে গত ম্যাচে কোহলি যে ডেলিভারিটিতে আউট হয়েছিলেন সেটি খেলা অসম্ভব ছিল। যেকোনো ব্যাটসম্যানই আউট হয়ে যেতেন এমন ডেলিভারিতে। তবে ব্যাট হাতে গত ম্যাচটা ভালো না গেলেও কোহলি অবশ্যই চাইবেন আগামী ম্যাচে একটি সেঞ্চুরি হাকিয়ে তার স্বরূপে ফিরে আসতে।

 

 

৪. কেএল রাহুল

আগামী ম্যাচের জন্য দল ঘোষণা ভারতের! দলে বিশাল বড়ো পরিবর্তন ! 6: চার নম্বরে পজিশনে ভারতীয় দলে জায়গা পাওয়া বর্তমান সময়ের অন্যতম কঠিন একটি কাজ। সিরিজের শুরুটা ভালো হয়নি রাহুলের জন্য। ব্যাট হাতে রানের দেখা পান নি। তাই পরবর্তী ম্যাচটা রাহুলের জন্য ডু অর ডাই বললেও ভুল হবে না। আগামী ম্যাচে খারাপ করলেই জায়গা হারাতে হতে পারে তাকে।

 

৫. এম এস ধোনি

আগামী ম্যাচের জন্য দল ঘোষণা ভারতের! দলে বিশাল বড়ো পরিবর্তন ! 7: ফিনিশার নামে খ্যাত মহেন্দ্র সিং ধোনি নিজেকে ফিনিশার হিসেবে খুব ভালো ভাবেই প্রমাণ করেছেন গত ম্যাচে। এখন অবশ্যই তিনি চাইবেন ব্যাট হাতে যেন সেই ধারাবাহিকতা পুরো সিরিজ জুড়েই বজায় রাখতে পারেন।

 

৬. কেদার যাদব : ভারতের পরবর্তী ফিনিশারের রোলটা সবাই তার মধ্যেই দেখছে। তবে গত ম্যাচে দলের দুঃসময়ে নিজেকে প্রমাণ করতে ব্যর্থ হয়েছেন তিনি। তাই পরবর্তী ম্যাচে অবশ্যই চাইবেন স্বরূপে ফিরে আসতে।

 

৭. অক্সার প্যাটেল : ইঞ্জুরির কারনে আগামী ম্যাচে দলে না দেখা যেতে পারে হার্ডিক পান্ডিয়াকে। তাই তার দায়িত্ব কাধে নিতে হতে পারে অক্সার প্যাটেলকে। সেক্ষেত্রে পরবর্তী ম্যাচে ৭-এ ব্যাট করতে হবে তাকে। আর বোলিং য়ে তো স্পিনার হিসেবে তার তুলনাই নেই!

৮. ভুবেনেশ্বর কুমার : গত ম্যাচে ম্যাচ জেতানো এক অর্ধশতক হাকানোর পরও নিজেকে নিয়ে অখুশি থাকতে পারেন ভুবেনেশ্বর কুমার। কারন বল হাতে তার সময়টা এক দমই ভালো যাচ্ছে না। এখন পর্যন্ত সিরিজে উইকেট শূন্য তিনি!

 

৯. কুলদিভ যাদব : ইঞ্জুরির কারনে পান্ডিয়া দল থেকে বাদ পড়ায় কুলদিভ যাদবের জন্য একটি সুযোগ চলে আসবে। এই চায়নাম্যান স্পিনার ওয়েস্ট ইন্ডিজে ভালোই খেলেছিলেন। এবার শ্রীলংকা তেও তার ধারাবাহিকতা বজায় রাখার পালা।

 

১০. যুভেন্দ্র চাহাল : গত ম্যাচে এক কথায় অসাধারণ ছিলেন এই স্পিনার। লংকান ব্যাটসম্যানদের ভালোই ভেল্কি দেখিয়েছেন তিনি এবং কোহলি আবারো একই পারফর্মেন্সই চাইবেন তার কাছে।

 

১১. যসপ্রীত বুমরাহ : শেষ ম্যাচে ৪ উইকেট নিয়ে নিজের ফর্মের ধারাবাহিকতা বজায় রেখেছেন এই বোলার। ডেথ ওভারে বর্তমান ভারতীয় দলের এই সেরা অস্ত্র নিশ্চই চাইবেন আবারো বল হাতে জ্বলে উঠতে।

 

 

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *