Zimbabwe Squad For ODI VS India

ভারতীয় দলের (IND vs ZIM) বিরুদ্ধে তিন ওয়ানডে সিরিজের হোম সিরিজের জন্য জিম্বাবুয়ের দল ঘোষণা করা হয়েছে। তবে দলে খুব বেশি নিয়মিত খেলোয়াড় নেই। দলের অধিনায়ক করা হয়েছে রেগিস চাকাবওয়াকে। বাংলাদেশের বিপক্ষে হোম ওয়ানডে সিরিজেও দলের অধিনায়কত্ব করেন তিনি। ক্রেগ আরউইন এখনও হ্যামস্ট্রিং সমস্যায় আছেন এবং দলে যোগ দিতে প্রস্তুত নন। অন্যদিকে, মুজারবানি, চাতারা এবং মাসাকাদজা যথাক্রমে উরুর পেশী ছিঁড়ে যাওয়া, কলারবোন ফ্র্যাকচার এবং কাঁধের ইনজুরির কারণে বাদ পড়েছেন।

IND vs ZIM: টিম ইন্ডিয়ার বিরুদ্ধে ODI সিরিজের দল ঘোষণা জিম্বাবুয়ের, দীর্ঘদিন পর ফিরলেন এই তারকা !! 1

জিম্বাবুয়ে দলের সাম্প্রতিক পারফরম্যান্সের দিকে তাকালে দেখা যায়, তারা বেশ ভালো পারফর্ম করেছে। বাংলাদেশের বিপক্ষে দলের যৌথ পারফরম্যান্স দেখা গেছে। দুর্দান্ত ফর্মে আছেন সিকান্দার রাজা। বল ও ব্যাট দুই হাতেই অসাধারণ পারফর্ম করেছেন তিনি। এমন পরিস্থিতিতে এবারও তার ব্যাট থেকে রান আশা করা যায়। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে জিম্বাবুয়ের দল। এরপর ওয়ানডে সিরিজেও হারের মুখে পড়ে বাংলাদেশ। তবে ভারতীয় দলে ফিরেছেন কেএল রাহুল। তিনিই অধিনায়ক হবেন। এমন পরিস্থিতিতে কাজটা সহজ হবে না জিম্বাবুয়ের জন্য।

IND vs ZIM: টিম ইন্ডিয়ার বিরুদ্ধে ODI সিরিজের দল ঘোষণা জিম্বাবুয়ের, দীর্ঘদিন পর ফিরলেন এই তারকা !! 2

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ হবে ১৮ আগস্ট। এরপর দ্বিতীয় ম্যাচ ২০ ও শেষ ম্যাচ হবে ২২ আগস্ট। তিনটি ম্যাচই হবে হারারে স্পোর্টস ক্লাবে। এবার স্বাগতিকরা কেমন করবে সেটাই দেখার।

জিম্বাবুয়ের দলটি নিম্নরূপ

রায়ান বার্লে, রেজিস চাকাবাওয়া (অধিনায়ক), তানাকা চিওয়াঙ্গা, ব্র্যাডলি ইভান্স, লুক জংওয়ে, ইনোসেন্ট কাইয়া, তাকুদজওয়ানাশে ক্যাটানো, ক্লাইভ মাদান্ডে, ওয়েসলি মাধেভরে, তাদিওয়ানশে মারুমানি, জন মাসারা, টনি মুনিওঙ্গা, রিচার্ড এনগারওয়া, ভিক্টর ন্যাউচী, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা ডোনাল্ড তিরিপানো

Leave a comment

Your email address will not be published.