ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: তৃতীয় টি-২০ ম্যাচে এই ভারতীয় খেলোয়াড় করতে পারেন নিজের আন্তর্জাতিক অভিষেক 1

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চলতি টি-২০ সিরিজে ভারত ২-০ এগিয়ে গিয়ে সিরিজে কব্জা করে ফেলেছে। রোহিত শর্মার রেকর্ড সেঞ্চুরি আর বোলারদের দুর্দান্ত প্রদর্শনে ভারত দ্বিতীয় টি-২০ ম্যাচে ওয়েস্টইন্ডিজকে হারিয়ে দিয়েছিল। এই জয়ের সঙ্গেই ভারত টি-২০ সিরিজও জিতে নিয়েছিল।

আগামি ম্যাচে পেতে পারেন তরুণরা সুযোগ

সিরিজ জেতার পর তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচে ভারতীয় দল একটি আলাদা দল নিয়ে মাঠে নামতে পারে। ভারতীয় দল এই ম্যাচে শাহবাজ নাদীমকে নিজের ডেবিউ করার সুযোগ দিতে পারে। অন্যদিকে শ্রেয়স আইয়ারকেও এই ম্যাচে সুযোগ দিতে পারে ভারত। ভারতীয় দলের এই ম্যাচে কুলদীপ যাদবকে বিশ্রাম দিয়ে তার জায়গায় নদীমকে ডেবিউ করার সুযোগ দেওয়ার সম্ভবনা পুরোমাত্রায় রয়েছে।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: তৃতীয় টি-২০ ম্যাচে এই ভারতীয় খেলোয়াড় করতে পারেন নিজের আন্তর্জাতিক অভিষেক 2
শাহবাজ নদীম ঘরের ক্রিকেটে করে দেখিয়েছেন দুর্দান্ত প্রদর্শন

২৯ বছর বয়েসী নদীম গত তিন বছর ধরে ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত প্রদর্শন করে চলেছেন। এই বছর তাকে বিসিসিআই ঘরোয়া ক্রিকেটের সর্বশ্রেষ্ঠ বোলার ঘোষণা করেছিল। সেপ্টেম্বর ২০১৮য় নদীম বিজয় হাজারে ট্রফিতে একটি ইনিংসে মাত্র ১০ রান দিয়ে আট উইকেট নিয়ে লিস্ট এ ক্রিকেটে ২০ বছরের পুরোনো রেকর্ড ভেঙে এক নতুন বিশ্বরেকর্ড কায়েম করেছিলেন। নদীম গত বছর রঞ্জি মরশুমে ৫৬ উইকেট নিয়েছিলেন। এর আগে ২০১৫-১৬ মরশুমে তিনি ৫১ উইকেট নেন।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: তৃতীয় টি-২০ ম্যাচে এই ভারতীয় খেলোয়াড় করতে পারেন নিজের আন্তর্জাতিক অভিষেক 3
দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলেন আইপিএল

নদীম গত বেশ কয়েক বছর ধরে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে আইপিএল খেলছেন। তিনি ইন্ডিয়া এ তথা ইন্ডিয়া আন্ডার ১৯ দলের হয়েও খেলেছে। তিনি১৪ বছরধরে প্রথম শ্রেণীর ক্রিকেট খেলছেন আর ঝাড়খন্ড রঞ্জি দলের অধিনায়কও ছিলে।

Leave a comment

Your email address will not be published.