IND vs WI: জয়ের পর চোটের আপডেট দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা, চতুর্থ ম্যাচে খেলা নিয়ে বললেন এই কথা !! 1

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে অনুষ্ঠিত তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ব্যাটিং করতে গিয়ে হঠাৎ ব্যাথায় ভুগছিলেন অধিনায়ক রোহিত শর্মা। পেশীতে স্ট্রেনের কারণে তার কোমরে সমস্যা হয়েছিল এবং তিনি না খেলে ফিরে আসেন। এই ঘটনার পর সবার মনে একটাই প্রশ্ন যে, এই সিরিজে রোহিত আর খেলতে পারবেন কি না, এই প্রশ্নের উত্তর ম্যাচের পর নিজেই দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা।

চোট নিয়ে আপডেট দিয়েছেন রোহিত

IND vs WI: জয়ের পর চোটের আপডেট দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা, চতুর্থ ম্যাচে খেলা নিয়ে বললেন এই কথা !! 2

এই ম্যাচে ৫ বলে ১১ রান করার পর চোটে অবসর নেন রোহিত শর্মা। এই ম্যাচে দুর্দান্ত জয়ের পর নিজের ইনজুরি নিয়েও বড় আপডেট দিয়েছেন তিনি। তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের পরে ম্যাচের উপস্থাপনা নিয়ে কথা বলতে গিয়ে অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, “আমি ভালো আছি। পরের ম্যাচে যদি সময় থাকে, আমি নিশ্চিত ততদিনে পুরোপুরি ফিট হয়ে যাব। আমরা মাঝের ওভারগুলোতে ভালো বোলিং করেছি এবং পিচ ভালোভাবে ব্যবহার করেছি। আমরা যেভাবে এই লক্ষ্যটি অনুসরণ করেছি তা আরও গুরুত্বপূর্ণ।”

এই খেলোয়াড়ের করলেন প্রশংসা

IND vs WI: জয়ের পর চোটের আপডেট দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা, চতুর্থ ম্যাচে খেলা নিয়ে বললেন এই কথা !! 3
Suryakumar Yadav (L), of India, celebrates his half century during the third T20I match between West Indies and India at Warner Park in Basseterre, Saint Kitts and Nevis, on August 2, 2022. (Photo by Randy Brooks / AFP) (Photo by RANDY BROOKS/AFP via Getty Images)

ইনিংসের শুরুতে রোহিত শর্মা অবসরে চোট পাওয়ার পর দুর্দান্ত খেলা দেখালেন সূর্যকুমার যাদব। রোহিত শর্মাকেও তার এই ইনিংসে খুব খুশি দেখাচ্ছিল। সূর্যকুমারের প্রশংসা করতে গিয়ে রোহিত বলেন, “আপনি যখন ভালো শুরু করেন, সেটাকেও বড় ইনিংসে রূপান্তর করুন। এই ম্যাচেও তাই করলেন সূর্যকুমার। ৩০ এবং ৪০ ঠিক আছে কিন্তু আপনি যখন ৭0-৮০ করবেন তখন এটি আরও ভাল। আইয়ারের সঙ্গে তার ভালো জুটি ছিল।”

সিরিজে ভারত ২-১ এগিয়ে

IND vs WI: জয়ের পর চোটের আপডেট দিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা, চতুর্থ ম্যাচে খেলা নিয়ে বললেন এই কথা !! 4
Rishabh Pant (L), of India, is congratulated by Nicholas Pooran (R), of West Indies, during the third T20I match between West Indies and India at Warner Park in Basseterre, Saint Kitts and Nevis, on August 2, 2022. (Photo by Randy Brooks / AFP) (Photo by RANDY BROOKS/AFP via Getty Images)

৫ ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার কাইল মেয়ার্সের ৭৩ রানের সুবাদে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৪ রান করে ওয়েস্ট ইন্ডিজ। এই লক্ষ্য তাড়া করতে নেমে ১৯ ওভারে জয় পেল টিম ইন্ডিয়া। টিম ইন্ডিয়ার হয়ে এই ম্যাচে সূর্যকুমার সর্বোচ্চ ৭৬ রান এবং ভুবনেশ্বর কুমার ২ উইকেট নেন।

Jalaluddin Sarkar

I Am Sports Writer & Editor. I Always Try To Do My Best In My Job. I Always Self Motivate And Learn New Things In My Life. If Any Inquiries, Send Me Mail At [email protected]

Leave a comment

Your email address will not be published.