Team India
Shardul Thakur and Sanju Samson | Image: Twitter

IND vs WI: রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে ফাস্ট বোলার আভেশ খানকে সুযোগ দিয়েছে টিম ইন্ডিয়া। এই ম্যাচ দিয়েই ওয়ানডে অভিষেক হচ্ছে আভেশের। বিসিসিআই টুইট করে এই তথ্য জানিয়েছে। আভেশ এখনও পর্যন্ত দলের হয়ে শুধুমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন কিন্তু তিনি আন্তর্জাতিক স্তরে প্রথমবারের মতো ৫০ ওভারের ফর্ম্যাটে খেলবেন।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারত প্রথম ম্যাচ জিতে ১-০ ব্যবধানে এগিয়ে আছে এবং এখন তাদের চোখ সিরিজ জয়ের দিকে। দ্বিতীয় ম্যাচ জিতে এই কাজটি করতে পারেন তিনি। একই সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ চেষ্টা করবে সিরিজে এই ম্যাচটি জিতে তৃতীয় ম্যাচটিকে নির্ণায়ক করতে। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করছে ওয়েস্ট ইন্ডিজ দল।

আইপিএলে কেড়েছিলেন সকলের নজর

IND vs WI: টিম ইন্ডিয়াকে সিরিজ জেতাতে দলে এই দুরন্ত এক্সপ্রেসের হলো এন্ট্রি, আইপিএলে কাঁপিয়েছিলেন স্টেডিয়াম !! 1

আইপিএলে দুর্দান্ত খেলা দেখিয়ে নিজের ছাপ ফেলেছেন আভেশ খান। আইপিএল-২০২১-এ সবচেয়ে বেশি উইকেট নেওয়ার দিক থেকে দ্বিতীয় স্থানে ছিলেন আভেশ। এরপর তিনি ঋষভ পন্থের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতেন। আভেশ সেই মৌসুমে ১৬টি ম্যাচ খেলে ২৪টি উইকেট নেন। তবে এ বছর তিনি দিল্লির হয়ে খেলেননি। নতুন দল লখনউ সুপারজায়ান্টস তাকে তাদের সাথে যুক্ত করেছে।আইপিএল-২০২২-এ লখনউয়ের হয়ে খেলার সময়, আভেশ ১৩ ম্যাচে ১৮ উইকেট নিয়েছিলেন।

WI-র বিপক্ষেই টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছিল

IND vs WI: টিম ইন্ডিয়াকে সিরিজ জেতাতে দলে এই দুরন্ত এক্সপ্রেসের হলো এন্ট্রি, আইপিএলে কাঁপিয়েছিলেন স্টেডিয়াম !! 2

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেই টি-টোয়েন্টি অভিষেক হয়েছিল আভেশের। ২০ ফেব্রুয়ারী ২০২২-এ তিনি কলকাতায় এই আত্মপ্রকাশ করেছিলেন। এই ম্যাচে আভেশ চার ওভারে ৪২ রান দিয়েছিলেন এবং তিনি একটি উইকেটও নিতে পারেননি। এখন দেখার বিষয় আভেশ টি-টোয়েন্টি অভিষেকের বিষয়টির পুনরাবৃত্তি করেন নাকি এবার অভিষেক ম্যাচে উইকেট নেন।

Jalaluddin Sarkar

I Am Sports Writer & Editor. I Always Try To Do My Best In My Job. I Always Self Motivate And Learn New Things In My Life. If Any Inquiries, Send Me Mail At [email protected]

Leave a comment

Your email address will not be published.