টি- ২০ বিশ্বকাপে কুলদীপের নির্বাচনের সম্ভাবনা বেড়েছে, বলছেন বোলিং কোচ 1

শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের বোলিং কোচ পারস মহামব্রেই তারকা স্পিন বোলার কুলদীপ যাদবকে নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি বলেছেন যে শ্রীলঙ্কায় তার দুর্দান্ত পারফরম্যান্সের পর কুলদীপ যাদবকে টি -২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দলে নির্বাচিত হওয়ার সম্ভাবনা বেড়ে গিয়েছে। কুলদীপ যাদব শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি- ২০ দুর্দান্ত বল করেছিলেন। ৪ ওভারে ৩০ রান দিয়ে দুই উইকেট নিয়েছিলেন তিনি। কুলদীপ যাদব অসাধারণ বোলিং করেছেন। সেই সঙ্গে তার বলে দুটি ক্যাচও মিস হয়েছে, নয়তো উইকেটের সংখ্যা আরও বাড়তে পারত।

টি- ২০ বিশ্বকাপে কুলদীপের নির্বাচনের সম্ভাবনা বেড়েছে, বলছেন বোলিং কোচ 2

যদিও এই ম্যাচে ভারতীয় দলকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল, তবে কুলদীপ যাদবের আত্মবিশ্বাস অবশ্যই বেড়েছে। কুলদীপ যাদবকে নিয়ে বোলিং কোচের বড় বক্তব্য। সাংবাদিকদের সাথে আলাপকালে পারস মহামব্রে জানিয়েছেন যে, কীভাবে কুলদীপ যাদব এই চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিলেন এবং সবার প্রত্যাশা অনুযায়ী টিমে ছিলেন। তাঁর মতে, টি – ২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দলে জায়গা করে নিতে পারেন কুলদীপ যাদব। তিনি বলেছেন, “কুলদীপ যাদব খুব মেধাবী বোলার। বোলার হিসেবে তিনি অনেক কিছু ভাবেন। ম্যাচের আগে আমাদের অনেক কথোপকথন হয়েছিল। আমরা ভিডিও দেখেছি এবং বোলিং কৌশল নিয়ে আলোচনা করেছি।”

টি- ২০ বিশ্বকাপে কুলদীপের নির্বাচনের সম্ভাবনা বেড়েছে, বলছেন বোলিং কোচ 3

তিনি আরও যোগ করেছেন, “কিন্তু কুলদীপ যেভাবে এই পরিকল্পনা বাস্তবায়ন করেছেন তা প্রশংসনীয়। তিনি দলের বাইরে ছিলেন এবং তিনি জানতেন যে তার অবস্থান ধরে রাখার জন্য তাকে ধারাবাহিকভাবে পারফর্ম করতে হবে। আমি তার বোলিং দেখে খুব আনন্দিত। টি – ২০ বিশ্বকাপে তার সম্ভাবনা নিশ্চিতভাবেই বেড়েছে।” বলা বাহুল্য যে, শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি- ২০ ম্যাচে ভারতীয় দলকে ৪ উইকেটে পরাজিত হতে হয়েছিল। তৃতীয় ম্যাচেও খারাপ পারফর্ম করছে ভারত। ভারতীয় দলের অনেক খেলোয়াড়ের কোয়ারান্টাইনে থাকার কারণে প্রথম একাদশে ছয়জন বোলারকে খেলানো হয়েছিল।

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *