INDvsSA: রোহিতের ডবল-রাহানের দুর্দান্ত সেঞ্চুরির দমে মজবুত স্থিতিতে ভারত, লাঞ্চ পর্যন্ত স্কোর ৩৫৭/৪

ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজে শেষ ম্যাচ রাঁচির ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। ম্যাচের প্রথমদ ইন সম্পূর্ণভাবে ভারতের নামে থেকেছে। আজ রবিবার এই ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। এই ম্যাচের দ্বিতীয় দিনের প্রথম সেশনও ভারতীয় দলের নামেই থেকেছে।

রাহানে পূর্ণ করলেন সেঞ্চুরি, রোহিতের ডবল সেঞ্চুরি

INDvsSA: রোহিতের ডবল-রাহানের দুর্দান্ত সেঞ্চুরির দমে মজবুত স্থিতিতে ভারত, লাঞ্চ পর্যন্ত স্কোর ৩৫৭/৪ 1

রোহিত শর্মা আর অজিঙ্ক রাহানে প্রথম দিন ১৮৫ রানের অপরাজিত পার্টনারশিপ করে ফেলেছিলেন। প্রথম দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ভারতীয় দল ২২৪ রান করেছিল। প্রথম দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত রোহিত শর্মা যেখানে ১১৭ রান করে খেলছিলেন অন্যদিকে অজিঙ্ক রাহানে ৮৩ রান করে খেলছিলেন। আজ দুই ব্যাটসম্যান নিজেদের ইনিংসকে এগিয়েছেন। অজিঙ্ক রাহানে যেখানে নিজের সেঞ্চুরি পূর্ণ করেছেন অন্যদিকে রোহিত নিজের ডবল সেঞ্চুরি পূর্ণ করেছেন। রাহানের এটি ১১তম টেস্ট সেঞ্চুরি। ভারতীয় দলের স্কোর যখন ৩০৬ রান ছিল তখন অজিঙ্ক রাহানে জর্জ লিন্ডের বলে হেনরিচ ক্লাসেনকে ক্যাচ দিয়ে বসেছিলেন। যদিও তিনি আউট হওয়ার আগে রোহিতের সঙ্গে ২৬৭ রানের এক দুর্দান্ত সেঞ্চুরি করেছেন। তিনি ভারতীয় দলের হয়ে ১৯২ বলে ১১৫ রানের ইনিংস খেলেন। তিনি নিজের এই ইনিংসে মোট ১৭টি চার আর একটি ছক্কা মারেন।

লাঞ্চ পর্যন্ত ভারত চার উইকেট হারিয়ে ৩৫৭ রান

INDvsSA: রোহিতের ডবল-রাহানের দুর্দান্ত সেঞ্চুরির দমে মজবুত স্থিতিতে ভারত, লাঞ্চ পর্যন্ত স্কোর ৩৫৭/৪ 2

অজিঙ্ক রাহানের আউট হওয়ার পর রবীন্দ্র জাদেজা ব্যাটিং করতে আসেন, আর তিনি রোহিতের সঙ্গে ভালো সহযোগীতা করছেন। দ্বিতীয় দিন লাঞ্চ পর্যন্ত দুই ব্যাটসম্যান ৫১ রান যোগ করে ফেলেছেন। দ্বিতীয় দিন লাঞ্চ পর্যন্ত ভারতীয় দল ৪ উইকেট হারিয়ে ৩৫৭ রান করে ফেলেছে। রোহিত শর্মা যেখানে নিজের ডবল সেঞ্চুরি করেছেন অন্যদিকে জাদেজা ১৫ রান করে খেলছেন। দক্ষিণ আফ্রিকার হয়ে কাগিসো রাবাদা ২ উইকেট নিয়েছেন। অন্যদিকে একটি করে উইকেট পেয়েছেন এনরিচ নোর্তজে আর জর্জ লিন্ডে।

INDvsSA: রোহিতের ডবল-রাহানের দুর্দান্ত সেঞ্চুরির দমে মজবুত স্থিতিতে ভারত, লাঞ্চ পর্যন্ত স্কোর ৩৫৭/৪ 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *