IND vs SA: পুরো সিরিজে জল বইতে হতে পারে এই তিনজন খেলোয়াড়কে, আইপিএলেও করেছেন নিরাশ
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে ৯ জুন থেকে ৫ ম্যাচের টি-২০ সিরিজ খেলা হবে আর এর জন্য দুই দলই ঘোষিত হয়ে গিয়েছে। এই সিরিজের জন্য ভারতের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মার পাশাপাশি প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি সহ জসপ্রীত বুমরাহের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে।

অন্যদিকে, ভারত আর দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য কেএল রাহুলকে দলের অধিনায়ক করা হয়েছে। অন্যদিকে ঋষভ পন্থকে দেওয়া হয়েছে দলের সহঅধিনায়কত্বের দায়িত্ব। এই সিরিজে অর্শদীপ সিং আর উমরান মালিকের মতো খেলোয়াড়রা আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে ভারতীয় দলে জায়গা করে নিয়েছেন। তবে, এমন কিছু খেলোয়াড়ও রয়েছেন যারা ভাল প্রদর্শন করেননি আর তারা ভারতীয় দলে নির্বাচিত হয়েছেন আর সম্ভবত তারা এই সিরিজে খেলার সুযোগও পাবেন। আজ আমরা এমনই তিনজন খেলোয়াড়ের ব্যাপারে আপনাদের জানাব।

ভেঙ্কটেশ আইয়ার

IND vs SA Venkatesh Iyer

ভারত আর দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য যে খেলোয়াড়দের ভারতীয় দলে জায়গা দেওয়া হয়েছে, তার মধ্যে প্রথম নাম ভেঙ্কটেশ আইয়ারের, যিনি আইপিএল ২০২২ এ ভীষণই খারাপ প্রদর্শন করেছেন। এই মরশুমে তার ব্যাট ভীষণই নীরব থেকেছে। ভেঙ্কটেশ আইয়ার ১২টি ইনিংসে ৬.৫৫ গড়ে মাত্র ১৮২ রানই করতে পেরেছেন। এর মধ্যে তার ব্যাট থেকে মাত্র একটিই হাফসেঞ্চুরি বেরিয়েছে। সেই সঙ্গে বোলিংয়েও তিনি বিশেষ কিছু কৃতিত্ব দেখাতে পারেননি। অন্যদিকে এখন ভারতীয় দলে দীনেশ কার্তিক আর হার্দিক পান্ডিয়ার ফিনিশার হিসেবে অন্তর্ভূক্তি হয়েছে। এই অবস্থায় এটাই হতে পারে যে ভেঙ্কটেশ আইয়ার প্রথম একাদশে জায়গা পাবেন না।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.