IND vs PAK: ভারত-পাকিস্তান ম্যাচের আগে কোভিড নির্দেশিকা লঙ্ঘন করেছেন অধিনায়ক রোহিত শর্মা, পড়তে চলেছেন মহাবিপদে !! 1

IND vs PAK: শ্রীলংকার রাজনৈতিক অস্থিরতার কারণেই এশিয়া কাপ (Asia Cup 2022) ক্রিকেট প্রতিযোগিতার ১৫তম আসর অনুষ্ঠিত হবে মদ্ধপ্রাচের দেশ সংযুক্ত আরব আমিরাতে। খেলাগুলো টি-টোয়েন্টি সংস্করণে অনুষ্ঠিত হবে এবারের আসর। ২১ শে জুলাই ২০২২ তারিখ শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে এশিয়া কাপ আয়োজন করা সম্ভব নয় জানিয়েছে। তাই এবারের এশিয়াকাপ সংযুক্ত আরব আমিরাতে। ৪০ ডিগ্রির তপ্ত গরমে খেলাটা মানিয়ে নেওয়াই সবথেকে কঠিন চ্যালেঞ্জ। পরিবেশের সঙ্গে দ্রুত মানিয়ে নিতে হবে বলেই মনে করছেন রোহিত। বর্তমানে ভারত-পাকিস্তানের দ্বিপাক্ষিক সিরিজ হয় না। বিভিন্ন টুর্নামেন্টেই একে অপরের মুখোমুখি হয় দুই চিরপ্রতিদ্বন্দ্বী। তাই ম্যাচের বহু আগেই এই ম্যাচ ঘিরে দর্শকদের মধ্য়ে উন্মাদনা বাড়তে থাকে, উত্তেজনার পারদও চড়ে।

IND vs PAK: ভারত-পাকিস্তান ম্যাচের আগে কোভিড নির্দেশিকা লঙ্ঘন করেছেন অধিনায়ক রোহিত শর্মা, পড়তে চলেছেন মহাবিপদে !! 2
ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা অনুশীলনের সময় ভক্তদের মধ্যে বেশ প্রিয় ছিলেন। খুব শান্ত এবং সংযত প্রকৃতির অধিনায়ক এই আচরণের কারণে শিরোনাম হয়েছেন। এর আগের ভক্তদের আবদার মিটিয়ে প্রশংসিত হয়েছেন ক্রিকেট পাড়ায়। শুধু রোহিতই নয় ভারতীয় ক্রিকেটে এমন আরো অনেক উদাহরণ রয়েছে। গত উইন্ডিজ সিরিজে এক মহিলা ভক্তের আবদার মিটিয়েছিলেন উদীয়মান তারকা ক্রিকেটার ও আইপিএলে কলকাতার অধিনায়ক শ্রেয়াস আইয়ার। কিন্তু এবারের এশিয়া কাপের আসরে পাকিস্তানি ভক্তের আবদার মিটাতে গিয়ে কোভিড নির্দেশিকা লঙ্ঘন করেছেন রোহিত শর্মা, আর এই কারণে বিপদে পড়তে পারেন তিনি ।

Read More: SL vs AFG Dream11, Asia Cup 2022: শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত !!

পাকিস্তানি ভক্তরা তাদের সুপারস্টারকে দেখে চাঁদে উঠেছিলেন এবং তার প্রচুর প্রশংসা করেছিলেন। একই সময়ে, রোহিত শর্মাকেও তার ফ্যানবেস উপভোগ করতে দেখা গেছে।এর আগে বিরাট কোহলিকে এক পাকিস্তানি মেয়ের সঙ্গে সেলফিতে দেখা গিয়েছিল। দেখে মনে হচ্ছে পাকিস্তানে ভারতীয় ক্রিকেটারদের প্রচুর ফ্যান ফলোয়িং বেস রয়েছে পাকিস্তানে। এটা বললে ভুল হবে না যে ভারতীয় ও পাকিস্তানি ভক্তরা একত্রিত হচ্ছে এবং ক্রিকেট খেলাকে যুদ্ধ হিসেবে বিবেচনা করা উচিত নয় বলে বিবৃতি দিচ্ছে।

কোভিড-১৯ প্রোটোকল ভাঙলেন রোহিত শর্মা

IND vs PAK: ভারত-পাকিস্তান ম্যাচের আগে কোভিড নির্দেশিকা লঙ্ঘন করেছেন অধিনায়ক রোহিত শর্মা, পড়তে চলেছেন মহাবিপদে !! 3

কোভিড-১৯ ভেঙে সমস্যায় পড়েছেন ভারতীয় অধিনায়ক। রবিবার (২৮ আগস্ট) ভারত বনাম পাকিস্তানের ম্যাচের আগে তাকে পাকিস্তানি ভক্তদের আলিঙ্গন করতে দেখা গেছে। কোভিড -১৯ আবার শুরু হওয়ায় খেলোয়াড়দের কোনও দর্শকের সাথে কোনও শারীরিক যোগাযোগের অনুমতি নেই। এই ধরনের লঙ্ঘনের বিষয়ে আইসিসি কী ব্যবস্থা নেয় তা দেখতে আকর্ষণীয় হবে। যদি তাকে বহুল প্রত্যাশিত সংঘর্ষে অংশগ্রহণের অনুমতি না দেওয়া হয় তবে ভারত একটি বড় ধাক্কা সামলাবে।

দেখুন ভিডিওঃ

ভারতীয় সেটআপে মুখ্য রোহিত শর্মা

IND vs PAK: ভারত-পাকিস্তান ম্যাচের আগে কোভিড নির্দেশিকা লঙ্ঘন করেছেন অধিনায়ক রোহিত শর্মা, পড়তে চলেছেন মহাবিপদে !! 4
Rohit Sharma of India celebrates his half century during the 1st T20i match between West Indies and India at Brian Lara Cricket Academy in Tarouba, Trinidad and Tobago on July 29, 2022. (Photo by Randy Brooks / AFP) (Photo by RANDY BROOKS/AFP via Getty Images)

রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া অজেয়। দলটি ইংল্যান্ড এবং ক্যারিবিয়ানে সাফল্যের স্বাদ পেয়েছে এবং তাও দুর্দান্ত ফ্যাশনে। রোহিত শর্মা একটি 2.0 সংস্করণ প্রকাশ করেছেন কারণ তিনি গো শব্দটি থেকে আক্রমণ করতে চাইছেন যা বেশ আশ্চর্যজনক ছিল। কারণ তিনি এমন একজন যিনি সময় নেন এবং তারপরে ব্যাং-ব্যাং যান৷ বিরাট কোহলির ফর্ম সত্ত্বেও, ব্যাটাররা মাঝমাঠে ভাল সময় কাটিয়েছে। সূর্যকুমার যাদব এবং শ্রেয়াস আইয়ারের মতো ব্যক্তিরা সহজ এবং গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

Read More: Asia Cup 2022: এশিয়া কাপের আসরে যে ৩ বড়ো সমস্যার সম্মূখীন হতে চলেছে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা !!

ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় আশা করছেন যে তার দল ভাল কাজ চালিয়ে যাবে কারণ ক্রাঞ্চ ম্যাচে সবকিছুই ভরসা। কিছু বিশেষজ্ঞের মতে, ম্যানেজমেন্ট ইতিমধ্যেই অফ কালার বিরাট কোহলির উপর খুব বেশি বিশ্বাস দেখিয়েছে। ভারত বনাম পাকিস্তানের লড়াইয়ে তারকা ব্যাটাররা কেমন পারফরম্যান্স করে তা আকর্ষণীয় হবে কারণ অনেক কিছু ঝুঁকির মধ্যে থাকবে।

Leave a comment

Your email address will not be published.