IND vs HK: ম্যাচ শেষে এই খেলোয়াড় কাড়লেন সকলের নজর, মাঠেই প্রেমিকাকে করলেন প্রপোজ !! 1

IND vs HK: ভারতীয় দলের জন্য এইবারের এশিয়া কাপ খুব দারুন যাচ্ছে। টিম ইন্ডিয়া প্রথম ম্যাচে পাকিস্তানকে হারায়, দ্বিতীয় ম্যাচেও ভারতীয় দল হংকংকে হারাতে সক্ষম হয়। টিম ইন্ডিয়ার সামনে কোথাও দাঁড়াতে পারেননি হংকংয়ের খেলোয়াড়রা। কিন্তু এই ম্যাচের পরই হংকংয়ের এক খেলোয়াড় সকলের নজর কেড়েছিলেন। ম্যাচের পর স্টেডিয়ামে দেখা গেল বিস্ময়কর ঘটনা।

প্রকাশ্যে প্রেমিকাকে প্রস্তাব

IND vs HK: ম্যাচ শেষে এই খেলোয়াড় কাড়লেন সকলের নজর, মাঠেই প্রেমিকাকে করলেন প্রপোজ !! 2

যদিও হংকং ম্যাচটি টিম ইন্ডিয়ার কাছে হেরেছে, কিন্তু এই দলের তারকা খেলোয়াড় কিঞ্চিত শাহ কোটি মানুষের মন জয় করেছেন। ম্যাচ শেষ হওয়ার পর দর্শকদের মধ্যে বসে বান্ধবীকে প্রস্তাব দেন কিঞ্চিন্ত। এই দৃশ্য দেখে সেখানে উপস্থিত সকলেই আশ্চর্য হয়ে যায় এবং তারাও হাততালি দিতে থাকে। কিঞ্চিন্টের বান্ধবীও তাকে নিরাশ করেনি এবং সে সঙ্গে সঙ্গে হ্যাঁ বলেছিল, যা দেখে মানুষ খুব খুশি হয়েছিল।

দুর্দান্ত উপায়ে করলেন প্রপোজ

পুরো পরিকল্পনা নিয়ে ম্যাচের পর বান্ধবীকে প্রস্তাব দেন কিঞ্চিত। ম্যাচের পরপরই দর্শকদের মাঝে পৌঁছে যান। তারপর সে তার বান্ধবীর কাছে গিয়ে হাঁটু গেড়ে বসে এবং হাতে আংটি নিয়ে তাকে প্রস্তাব দেয়। এই দৃশ্য দেখে কিঞ্চিতের বান্ধবী খুব খুশি হয়ে যায়। সঙ্গে সঙ্গে তিনিও হ্যাঁ বললেন। এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হচ্ছে।

টানা দ্বিতীয় ম্যাচে জয় টিম ইন্ডিয়ার

IND vs HK: ম্যাচ শেষে এই খেলোয়াড় কাড়লেন সকলের নজর, মাঠেই প্রেমিকাকে করলেন প্রপোজ !! 3

বুধবার এশিয়া কাপ টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচে হংকংকে ৪০ রানে হারিয়ে সুপার ফোরে সূর্যকুমার যাদবের ২৬ বলে ৬৮ রানের আক্রমণাত্মক ইনিংস এবং বিরাট কোহলির (অপরাজিত ৫৯) দুর্দান্ত প্রবেশ করেছে। এশিয়া কাপ ২০২২-এ এটি ভারতের টানা দ্বিতীয় জয়। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে পাকিস্তানকে পাঁচ উইকেটে হারিয়েছে ভারত। বি গ্রুপ থেকে সুপার ফোরে উঠেছে আফগানিস্তান।

Read More: IND vs HK: হংকং ম্যাচে দুর্দান্ত মুহুর্ত তৈরি করলেন রবীন্দ্র জাদেজা, দেখে বিস্ময়ে হতবাক বিরাট !! দেখুন ভিডিও

Leave a comment

Your email address will not be published.