Chahal Out From Team India

ভারতীয় দলের প্রধান স্পিনার যুজবেন্দ্র চাহাল এশিয়া কাপ ২০২২ সাল থেকে খারাপ বোলিং করছেন। প্রতিটি ম্যাচেই তারা ব্যয়বহুল প্রমাণিত হচ্ছে। অস্ট্রেলিয়ার (IND vs AUS) বিপক্ষে ম্যাচেও অনেক দামি প্রমাণিত হন তিনি। যুজবেন্দ্র চাহাল তার ৩.২ ওভারে ৪২ রান দিয়েছেন এবং মাত্র একটি উইকেট নিতে পারেন। এই উইকেটটি তখন পান যখন অস্ট্রেলিয়া ম্যাচ নিজের নামে করে।

IND vs AUS: এই ক্রিকেটারের জন্য বিশ্বকাপ হারবে টিম ইন্ডিয়া, এখুনি দল থেকে বাদ দেওয়ার দাবি ভক্তদের !! 1
Yuzvendra Chahal (L), Sanju Samson (C), and Shikhar Dhawan (R), of India, celebrate the dismissal of Shai Hope, of West Indies, during the third and final ODI match between West Indies and India at Queens Park Oval in Port of Spain, Trinidad and Tobago, on July 27, 2022. (Photo by Randy Brooks / AFP) (Photo by RANDY BROOKS/AFP via Getty Images)

এশিয়া কাপের পর যুজবেন্দ্র চাহালের এই খারাপ পারফরম্যান্সে ভক্তরা খুশি নন। তারা বিশ্বাস করেন যে চাহাল নিজের ফর্ম হারিয়েছেন এবং তিনি টি-টোয়েন্টি বোলার নয় এবং তাকে দল থেকে বাদ দেওয়া উচিত এবং অন্য কাউকে সুযোগ দেওয়া উচিত। টুইটারে ভক্তদের তীব্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। কে কি বললেন চলুন জেনে নেওয়া যাক।

Read More: আইপিএল ২০২৩ এর আগে মুম্বাই দলের জন্য বড় ধাক্কা, কোটি টাকার বিনিময়ে সানরাইজার্স দলে সামিল এই ক্রিকেটার !!

যুজবেন্দ্র চাহালের দুর্বল বোলিং নিয়ে টুইটার প্রতিক্রিয়া

আপনাদের জানিয়ে রাখি, মোহালিতে খেলা প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় দলকে ৪ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। প্রথমে ব্যাট করে ভারতীয় দল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০৮ রানের বিশাল সংগ্রহ করে। হার্দিক পান্ডিয়া ৩০ বলে ৭ চার ও ৫ ছক্কায় ৭১ রানের অপরাজিত ইনিংস খেলেন। সবার মনে হয়েছিল এত রান করার পর ভারতীয় দলের জয় নিশ্চিত। যাইহোক, এটি ঘটেনি এবং অস্ট্রেলিয়া ১৯.২ ওভারে এই বিশাল লক্ষ্য অর্জন করে। ভারতের জন্য ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল এবং উমেশ যাদবের মতো বোলাররা আবারও অনেক ফ্লপ প্রমাণিত হয়েছেন।

Leave a comment

Your email address will not be published.