IND vs AUS: দ্বিতীয় টি-২০তে বাইরের পথ দেখবেন ভুবনেশ্বর কুমার, এই মারাত্মক খেলোয়াড় নেবেন জায়গা !! 1

ভারত ও অস্ট্রেলিয়ার (IND vs AUS) মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি আজ সন্ধ্যা ৭টা থেকে নাগপুরে শুরু হবে। টিম ইন্ডিয়ার জন্য এই ম্যাচ হবে ‘ডু অর ডাই’। ভারতীয় দল মোহালিতে অস্ট্রেলিয়ার কাছে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ হেরেছে, তারপরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই টি-টোয়েন্টি সিরিজ জিততে হলে নাগপুর এবং হায়দ্রাবাদে টানা দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ জিততে হবে।

আজকের ম্যাচে বাইরে ভুবনেশ্বর কুমার

IND vs AUS: দ্বিতীয় টি-২০তে বাইরের পথ দেখবেন ভুবনেশ্বর কুমার, এই মারাত্মক খেলোয়াড় নেবেন জায়গা !! 2
India’s Bhuvneshwar Kumar (R) celebrates with team captain Rohit Sharma after dismissing Pakistan’s Naseem Shah during the Asia Cup Twenty20 international cricket Group A match between India and Pakistan at the Dubai International Cricket Stadium in Dubai on August 28, 2022. (Photo by Giuseppe CACACE / AFP) (Photo by GIUSEPPE CACACE/AFP via Getty Images)

ভুবনেশ্বর কুমার এখন বেশিরভাগ ম্যাচেই টিম ইন্ডিয়ার পরাজয় ঘটাচ্ছেন। এমনকি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভুবনেশ্বর কুমারের ফ্লপ বোলিংয়ে টিম ইন্ডিয়ার কাছে ম্যাচ হেরেছে। এমন পরিস্থিতিতে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের একাদশ থেকে ভুবনেশ্বর কুমারকে বাদ দেবেন অধিনায়ক রোহিত শর্মা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারই প্রমাণ করলেন টিম ইন্ডিয়ার পরাজয়ের সবচেয়ে বড় ভিলেন। ভুবনেশ্বর কুমার ৪ ওভারে ৫২ রান দেন। এই সময়ে ভুবনেশ্বর কুমার একটি উইকেটও পাননি। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভুবনেশ্বর কুমার খুব মার খেয়েছিলেন। এত দুর্বল বোলিংয়ের পর অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে সুযোগ পাওয়া ভুবনেশ্বর কুমারের পক্ষে প্রায় অসম্ভব।

এই বিপজ্জনক খেলোয়াড় নেবেন জায়গা

IND vs AUS: দ্বিতীয় টি-২০তে বাইরের পথ দেখবেন ভুবনেশ্বর কুমার, এই মারাত্মক খেলোয়াড় নেবেন জায়গা !! 3

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভুবনেশ্বর কুমারের জায়গায় ফাস্ট বোলার দীপক চাহারকে একাদশে অন্তর্ভুক্ত করতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। কারণ সাম্প্রতিক এশিয়া কাপেও ভুবনেশ্বর কুমারের দুর্বল বোলিংয়ের শিকার হয়েছে টিম ইন্ডিয়া। ভুবনেশ্বর কুমারের দুর্বল বোলিংয়ের কারণে এবারের এশিয়া কাপের ফাইনালে উঠতে পারেনি ভারত।

এই খেলোয়াড় শার্প সুইং বোলিংয়ে পারদর্শী

IND vs AUS: দ্বিতীয় টি-২০তে বাইরের পথ দেখবেন ভুবনেশ্বর কুমার, এই মারাত্মক খেলোয়াড় নেবেন জায়গা !! 4

দীপক চাহার টিম ইন্ডিয়ার হয়ে ৯টি ওডিআই এবং ২১টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি যথাক্রমে ১৫ এবং ২৬টি উইকেট নিয়েছেন। দীপক চাহার পাওয়ারপ্লেতে তার ধারালো সুইং বোলিংয়ের জন্য পরিচিত। নতুন বলে উইকেট নিতে পারদর্শী দীপক চাহার।

দ্বিতীয় টি-২০ ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা (C), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দিনেশ কার্তিক (WK), অক্ষর প্যাটেল, আর অশ্বিন, হর্ষাল প্যাটেল, দীপক চাহার, জাসপ্রিত বুমরাহ

Leave a comment

Your email address will not be published.