Ind vs aus
IND vs AUS | Image: Getty Images

IND vs AUS: বিশ্বকাপের পর ভারতীয় দল মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। প্রথম ম্যাচে শেষ বলে ম্যাচ জিতে টিম ইন্ডিয়ার আত্মবিশ্বাস ছিল তুঙ্গে। আজকের ম্যাচে টস জেতেন অজি অধিনায়ক ম্যাথিউ ওয়েড (Matthew Wade)। ব্যাটিং করতে ভারতীয় দলের ওপেনার ব্যাটসম্যানরা প্রথম থেকেই মারমূখী রূপ ধারণ করে। ওপেনার যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) ২৫ বলে ৫৩ রানের ইনিংস খেলেন এবং ৪৩ বলে ৫৮ রান বানান ঋতুরাজ গাইকওয়ার্ড (Ruturaj Gaikwad)। পাশাপশি পরপর দুই ম্যাচেই অর্ধশতরান হাঁকালেন ঈশান কিষান (Ishan Kishan)।

রানের ঝড় উঠলো দ্বিতীয় টি টোয়েন্টিতে

Ruturaj Gaikwad and Ishan Kishan, ind vs aus
Ruturaj Gaikwad and Ishan Kishan | Image: Getty Images

ঈশানের ব্যাট থেকে এসেছে ৩২ বলে ৫২, এরপর ১০ বলে ১৯ বানিয়ে প্যাভিলিয়নে ফেরেন ক্যাপ্টেন সূর্যকুমার (Suryakumar Yadav)। তবে ফিনিশিং টাচটি দিতে দেখা গেল রিঙ্কু সিং (Rinku Singh) ও তিলক ভার্মাকে (Tilak Varma)। ৯ বলে ৪ টি চার ও ৯ ছক্কা হাঁকিয়ে ৩১ রান বানান রিঙ্কু এবং ২ বলে ৭ রান বানিয়ে দলকে ২৩৫ রানে পৌঁছে দেন তিলক ভার্মা। অজি দলের হয়ে ৩ উইকেট নিয়েছেন নাথান এলিস (Nathan Ellis) ও ১ উইকেট নিয়েছেন মার্কাস স্টয়নিস (Marcus Stoinis)।

আরও পড়ুন- IND vs AUS: “একটু লজ্জা হওয়া উচিত……”, অজিদের বিরুদ্ধে টি-২০ ম্যাচের জয়কে প্রতিশোধ দেখায় ট্রোল নেটপাড়ায় !!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *