INDvsWI: ম্যাচ অফ দ্যা সিরিজ নির্বাচিত হওয়ার পর রোহিত শর্মা বিশ্বকাপ জেতা নিয়ে বললেন এই কথা 1

রোহিত শর্মার দুর্দান্ত প্রদর্শনের সৌজন্য ভারত তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ওয়েস্টইন্ডিজের দলকে ২-১ ফলাফলে হারিয়ে দিয়েছে। জানিয়ে দিই যে রোহিত শর্মা যেখানে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ১৫৯ রানের এক ম্যারাথন ইনিংস খেলেন, সেখানে তিনি সিরিজের তৃতীয় ম্যাচে ভারতীয় দলের হয়ে ৬৩ রানের এক দুর্দান্ত হাফসেঞ্চুরি করেন।

রোহিত শর্মা পান ম্যান অফ দ্যা সিরিজ

INDvsWI: ম্যাচ অফ দ্যা সিরিজ নির্বাচিত হওয়ার পর রোহিত শর্মা বিশ্বকাপ জেতা নিয়ে বললেন এই কথা 2

রোহিত শর্মা এই পুরো সিরিজে দুর্দান্ত ব্যাটিং নমুনা পেশ করেছেন। আর এই কারণে তাকে ম্যান অফ দ্যা সিরিজ পুরস্কারে ভূষিত করা হয়েছেন। পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে রোহিত শর্মা বলেন,

“এটা একটা নির্ণায়ক ম্যাচ ছিল আর আমরা এই ম্যাচ যে কোনো পরিস্থিতিতে জিততে চেয়েছিলাম। কটক একটা ভালো ব্যাটিং ট্র্যাক। এটা সামান্য দুঃখজনক যে আমি বেশিক্ষণ ব্যাটিং করতে পারিনি, কিন্তু রাহুল আর কোহলি ভালো ব্যাটিং করেছে। আমি বেশ মজা পেয়েছি শার্দূল ঠাকুরের পুল শটে, সেই সময় এটার ভীষণই দরকার ছিল। যতই ওর ব্যাটের টপ এজে লেগে রান আসুক, কিন্তু এই রান আমাদের জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ ছিল”।

যদি আমরা বিশ্বকাপ জিততাম তো খুব ভালো হত

INDvsWI: ম্যাচ অফ দ্যা সিরিজ নির্বাচিত হওয়ার পর রোহিত শর্মা বিশ্বকাপ জেতা নিয়ে বললেন এই কথা 3

ভারতীয় দলের তারকা ওপেনার রোহিত শর্মা আগে নিজের বয়ানে বলেন,

“আমার কাছে এই বছর অনেক উপলব্ধী রয়েছে, কিন্তু যদি আমরা বিশ্বকাপ জিততাম তো এটা ভীষণই ভালো হত। দল সামগ্রিকভাবে ভালো প্রদর্শন করেছে আর প্রত্যেক ব্যক্তি নিজের যোগদান দিয়েছে”।

নতুন বছরের জন্য উৎসুক রয়েছি

INDvsWI: ম্যাচ অফ দ্যা সিরিজ নির্বাচিত হওয়ার পর রোহিত শর্মা বিশ্বকাপ জেতা নিয়ে বললেন এই কথা 4

রোহিত শর্মা আগে আরো বলেন,

“এমনটা নয় যে আমি এখানে থেমে থাকব, আর একটা রোমাঞ্চকর বছর আসছে আর এর জন্য আমি যথেষ্ট উৎসুক রয়েছি। আমি মনে করি যে আমি ভালো ব্যাটিং করছি, আর নিজের পরিকল্পনাগুলিকে নিষ্পাদিত করাই আমার জন্য ভীষণই গুরুত্বপূর্ণ। আমরা সকলেই ম্যাচ জিততে চাই আর শীর্ষস্থান ধরে রাখতে চাই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *