INDvsWI: কায়রন পোলার্ড একে করলেন দ্বিতীয় ওয়ানডেতে ওয়েস্টইন্ডিজের হারের জন্য দায়ী

ওয়েস্টইন্ডিজের দল ভারতকে চেন্নাইতে খেলা হওয়া প্রথম ওয়ানডে ম্যাচে ৮ উইকেটে লজ্জাজনকভাবে হারিয়েছিল। কিন্তু নিজেদের এই হারের বদলা নিয়ে ভারত ওয়েস্টইন্ডিজের দলকে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ১০৭ রানের বড়ো ব্যবধানে হারিয়ে দিয়েছে আর এই সিরিজে ১-১ ফলাফলে সমতা ফিরিয়েছে। ওয়েস্টইন্ডিজের এই হারের পর অধিনায়ক কায়রন পোলার্ড পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে নিরাশা প্রকাশ করেছেন আর তিনি নিজেদের এই হারের দায়ী বোলারদের করেছেন।

শেষ ২০ ওভারে অনেক বেশি রান খরচা করেছি

INDvsWI: কায়রন পোলার্ড একে করলেন দ্বিতীয় ওয়ানডেতে ওয়েস্টইন্ডিজের হারের জন্য দায়ী 1

বোলারদের হারের জন্য দায়ী করে কায়রন পোলার্ড নিজের বয়ানে বলেছেন, “আমার মনে হয় যে আমরা শেষ ২০ ওভারে অনেক বেশি রান খরচা করে ফেলছি। আমরা শেষের ওভারে বল হাতে সামান্য অনুশাসনহীন দেখিয়েছি। আমরা দেখেছি যে উইকেট ভালো এই কারণে আমরা লক্ষ্য তাড়া করতে চেয়েছিলাম। ওরাও জানত যে আমাদের বিরুদ্ধে জেতার জন্য ওদের বড়ো স্কোর করতে হবে। আজ আমরা সঠিকভাবে নিজেদের পরিকল্পনাকে নিষ্পাদিত করতে পারিনি। যদি আমরা ৪০-৫০ রান কম খরচা করতাম তো এই ম্যাচের ফলাফল আলাদাই কিছু হতে পারত”।

রোহিত-রাহুল করেছেন ভালো ব্যাটিং

INDvsWI: কায়রন পোলার্ড একে করলেন দ্বিতীয় ওয়ানডেতে ওয়েস্টইন্ডিজের হারের জন্য দায়ী 2

ওয়েস্টইন্ডিজের অধিনায়ক কায়রন পোলার্ড আগে নিজের বয়ানে বলেন, “রোহিত শর্মা ভালো ব্যাটিং করেছেন আর কেএল রাহুলও ভীষণই ভালো খেলেছেন। ও দুজন ওপেনারের পার্টনারশিপ অন্য ব্যাটসম্যানদের ডেথ ওভারে হাত খুলে ব্যাটিং করার লাইসেন্স দিয়ে দিয়েছিল”।

আমাদের দলে কিছু তরুণ আর প্রতিভাবান খেলোয়াড় রয়েছে

INDvsWI: কায়রন পোলার্ড একে করলেন দ্বিতীয় ওয়ানডেতে ওয়েস্টইন্ডিজের হারের জন্য দায়ী 3

নিকোলস পুরণের প্রশংসা করে কায়রন পোলার্ড বলেন, “আমাদের দলে কিছু তরুণ আর প্রতিভাবান খেলোয়াড় রয়েছে আর আমি এই কথাটা বারবার বলছি। আজ এর এক ঝলক নিকোলস পুরন ভীষণই ভালোভাবে দেখিয়েছে। এক রাতে সবকিছু আপনি দেখতে পাবেন না, কিন্তু কাজ চলছে। সময়ের সঙ্গে আমাদের খেলোয়াড়রা আরো উন্নত হবেন। আমাদের আত্মবিশ্বাস এখনো ভালো আর আমরা তৃতীয় ম্যাচে মজবুতভাবে প্রত্যাবর্তনের চেষ্টা করব”।
আজ শূন্য রানে আউট হওয়া বিরাট কোহলির ব্যাপারে কথা বলতে পোলার্ড বলেন, “বিরাট কোহলির এই সিরিজ ভালো যাচ্ছে না, এই কারণে ওকে শেষ ম্যাচে আমাদের বিরুদ্ধে কড়া মেহনত করতে দেখা যাবে”।

Leave a comment

Your email address will not be published.