INDvWI 2nd ODI : দুর্দান্ত লড়াই করা ওয়েস্ট ইন্ডিজকে থামিয়ে সিরিজ জয় ভারতের 1
Yuzvendra Chahal of India celebrates the wicket of Nicholas Pooran of West Indies during the first One Day International match (ODI) between India and the West Indies held at the Narendra Modi Stadium in Ahmedabad on the 6th February 2022 Photo by Deepak Malik / Sportzpics for BCCI

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৮ রানে হারিয়েছে ভারত। প্রথমে ব্যাট করে, বিরাট কোহলি এবং ঋষভ পন্থের অর্ধশতকের সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৬ রান করে ভারত। দুই রান করে তাড়াতাড়ি আউট হন ইশান কিষাণ। রোহিত ও বিরাটের মধ্যে দ্বিতীয় উইকেটে ৪৯ রানের জুটি গড়ে ওঠে। ১৮ বলে ১৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন রোহিত। বিরাট কোহলি ৪১ বলে ৫২ রান করেন। ঋষভ পন্থ ২৮ বলে ৫২ রান এবং ভেঙ্কটেশ আইয়ার ১৮ বলে ৩৩ রান করেন। উইন্ডিজের হয়ে সর্বোচ্চ তিন উইকেট নেন রোস্টন চেজ।

187 রান তাড়া করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ দল নির্ধারিত 20 ওভারে 3 উইকেট হারিয়ে মাত্র 178 রান করতে পারে। ওয়েস্ট ইন্ডিজের হয়ে রোভম্যান পাওয়েল ৩৬ বলে ৬৮ রানের অপরাজিত ইনিংস খেলেন, আর নিকোলাস পুরান ৪১ বলে ৬২ রান করেন। ভারতের হয়ে একটি করে উইকেট নেন চাহাল, ভুবনেশ্বর ও রবি বিষ্ণোই।

Leave a comment

Your email address will not be published.