IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত দল নিয়ে মাঠে নামবে শিখর ধাওয়ান, এই খেলোয়াড়ের হবে এন্ট্রি !! 1

আগামী 22 জুলাই থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজের (IND vs WI) মুখোমুখি হতে চলেছে ভারতীয় ক্রিকেট দল (Team India)। এই সিরিজে টিম ইন্ডিয়ার অধিনায়ক শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। ধাওয়ান একটি খুব তরুণ দলের অধিনায়কত্ব করছেন, তাই প্রথম ম্যাচে তিনি কীভাবে খেলবেন তা বিশেষ হবে।

ওপেনিং

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত দল নিয়ে মাঠে নামবে শিখর ধাওয়ান, এই খেলোয়াড়ের হবে এন্ট্রি !! 2

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ম্যাচে ওপেনিংয়ের দায়িত্ব নেবেন স্বয়ং অধিনায়ক শিখর ধাওয়ান। ধাওয়ানের পাশাপাশি ইনিংস ওপেন করতে দেখা যাবে সোজা-সাপ্টা ব্যাটসম্যান ঋতুরাজ গায়কওয়াদকে। ধাওয়ান এবং গায়কওয়াড়ের বাঁ-ডান জুটি টিম ইন্ডিয়ার জন্য কার্যকর প্রমাণিত হতে পারে।

মিডিল অর্ডার

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত দল নিয়ে মাঠে নামবে শিখর ধাওয়ান, এই খেলোয়াড়ের হবে এন্ট্রি !! 3

মিডল অর্ডারে তিন নম্বরে খেলতে দেখা যাবে ইশান কিষাণকে। ইতিমধ্যেই তিন নম্বরে টিম ইন্ডিয়ার হয়ে ব্যাট করেছেন ইশান। এছাড়া চার নম্বরে নামতে পারেন তারকা ব্যাটসম্যান দীপক হুদা। একই সঙ্গে পাঁচ নম্বরে আসতে পারেন সূর্যকুমার যাদব। একই সঙ্গে ৬ নম্বরে ব্যাটিংয়ে আরও শক্তি যোগাবেন শ্রেয়াস আইয়ার।

অলরাউন্ডার

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত দল নিয়ে মাঠে নামবে শিখর ধাওয়ান, এই খেলোয়াড়ের হবে এন্ট্রি !! 4

একই সঙ্গে দলে অলরাউন্ডার হিসেবে রবীন্দ্র জাদেজার সঙ্গে দায়িত্ব নিতে দেখা যেতে পারে শার্দুল ঠাকুরকে। জাদেজা স্পিন বোলিংয়ে ব্যাট করতে পারলেও শার্দুল মূলত একজন বোলার এবং নিচের অর্ডারেও ব্যাট করতে পারে।

বোলিং লাইনআপ

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুর্দান্ত দল নিয়ে মাঠে নামবে শিখর ধাওয়ান, এই খেলোয়াড়ের হবে এন্ট্রি !! 5

আভেশ খান এবং প্রসিদ্ধ কৃষ্ণা বোলিং লাইন আপে দুই ফাস্ট বোলার হিসেবে খেলতে পারেন, আর যুজবেন্দ্র চাহালকে একমাত্র স্পিনার হিসেবে দেখা যেতে পারে। কিছুদিন ধরে চাহালের পারফরম্যান্স দুর্দান্ত ছিল।

প্রথম টি-টোয়েন্টির জন্য সম্ভাব্য ১১:

শিখর ধাওয়ান (অধিনায়ক), ঋতুরাজ গায়কওয়াড়, ইশান কিশান (উইকেটরক্ষক), দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল, প্রসিদ্ধ কৃষ্ণা

Leave a comment

Your email address will not be published.