শেষ পর্যন্ত এই দুই তারিখেই হবে আইপিএল ২০২২ মেগা নিলাম, ঘোষণা চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেলের 1

IPL চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল (Brijesh Patel) IPL 2022-এর মেগা নিলামের তারিখ প্রকাশ করেছেন। IPL 2022-এর মেগা নিলামের তারিখগুলিও গভর্নিং কাউন্সিলের সভায় আলোচনা করা হয়েছিল এবং IPL চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল নিশ্চিত করেছেন যে এটি ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে (Bengaluru) অনুষ্ঠিত হবে। যদিও লখনউ এবং আহমেদাবাদ দলকে কতটা সময় দেওয়া হবে খেলোয়াড়দের সই করার জন্য বিসিসিআই (BCCI) এখনও সিদ্ধান্ত নেয়নি। তাদের অন্তত কয়েক সপ্তাহ সময় দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

টাটা টাইটেল স্পন্সর হয়

বৈঠকের পর আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল নিজেই টাটা গ্রুপকে আসন্ন মরসুমের টাইটেল স্পন্সর হিসেবে নিশ্চিত করেছেন। তিনি একটি বিবৃতিতে বলেছিলেন যে Vivo আউট হয়ে গেছে এবং এখন টাটা টাইটেল স্পন্সর হবে। এটি লক্ষণীয় যে Vivo এখনও IPL এর সাথে তার স্পনসরশিপ চুক্তি থেকে দুই বছর বাকি আছে, কিন্তু Vivo চুক্তিটি চালিয়ে যেতে প্রস্তুত নয়।

টাটা আইপিএলের 2022 এবং 2023 মরসুমের জন্য টাইটেল স্পনসরশিপ পাবে

Tata group to replace Vivo as IPL title sponsor from this year | Sports  News,The Indian Express

Vivo এবং BCCI 2018 সালে IPL-এর টাইটেল স্পন্সরশিপের জন্য 440 কোটি টাকার একটি চুক্তি স্বাক্ষর করেছে বলে বোঝা যায়, যা IPL 2023 মরসুমের পরে শেষ হওয়ার কথা ছিল, কিন্তু দুই পক্ষই অকালে বিদায় নিচ্ছে। এটাও বিশ্বাস করা হয় যে Vivo BCCI-এর সাথে আইপিএল টাইটেল স্পন্সরশিপ টাটার কাছে তার বিদ্যমান চুক্তি হস্তান্তর করার অনুরোধ করেছিল, যা গভর্নিং কাউন্সিলের সভায় অনুমোদিত হয়েছিল। এখন টাটা আইপিএলের 2022 এবং 2023 মরসুমের জন্য টাইটেল স্পনসরশিপ পাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *