আইপিএল ২০১৯ – আহত কেন উইলিয়ামসনের শুরুয়াতি ম্যাচে খেলা মুশকিল, এই তিন খেলোয়াড় ক্যাপ্টেনসির দাবীদার

ক্রিকেট জগতের সবচেয়ে হাই ভোল্টেজ টি-২০ ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১২তম মরশুমের মঞ্চ প্রস্তুত হয়ে গিয়েছে। এখন তো এতে শামিল সমস্ত ফ্রেঞ্চাইজির খেলোয়াড় নিজের নিজের কামাল দেখাতে পৌঁছে গিয়েছেন। কিন্তু একবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন এখনো পৌঁছোননি।

কেন উইলিয়ামসনের অনুপস্থিতিতে এই তিন হলেন অধিনায়কত্বের দাবীদার

নিউজিল্যাণ্ড আর সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীন আহত হয়ে গিয়েছিলেন। সেই চোট থেকে ঠিক হতে এখনো কিছু সময় লাগতে পারে।
আইপিএল ২০১৯ – আহত কেন উইলিয়ামসনের শুরুয়াতি ম্যাচে খেলা মুশকিল, এই তিন খেলোয়াড় ক্যাপ্টেনসির দাবীদার 1
এই অবস্থায় এখন সানরাইজার্স হায়দ্রাবাদের মুশকিল বেড়ে গিয়েছে যে কেন উইলিয়ামসনের অনুপস্থিতিতে অধিনায়কত্ব কাকে দেওয়া হবে। কিন্তু স্পোর্টস উইকি আপনার সামনে এই রিপোর্টে জানাতে চলেছে সেই তিন খেলোয়াড়ের নাম যারা পেতে পারেন কিছু ম্যাচে দলের অধিনায়কত্ব।

ডেভিড ওয়ার্নার

অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার বল ট্যাম্পারিং মামলায় এক বছর ব্যান ভোগ করার পর আরো একবার আইপিএলে ফিরে আসছেন। ডেভিড ওয়ার্নারকে গত বছর সানরাইজার্স হায়দ্রাবাদও সাসপেন্ড করে দিয়েছিল।
আইপিএল ২০১৯ – আহত কেন উইলিয়ামসনের শুরুয়াতি ম্যাচে খেলা মুশকিল, এই তিন খেলোয়াড় ক্যাপ্টেনসির দাবীদার 2
কিন্তু ডেভিড ওয়ার্নারকে প্রত্যাবর্তনের সঙ্গেই অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হতে পারে। যদিও এর আশা কম ছিল, কিন্তু কেন উইলিয়ামসনের চোট ডেভিড ওয়ার্নারের শুরুয়াতি ম্যাচে অধিনায়ক হওয়ার সম্ভাবনা জাগিয়ে দিয়েছে। ওয়ার্নার নিজের অধিনায়কত্বে ২০১৬য় সানরাইজার্স হায়দ্রাবাদকে খেতাব জিতিয়েছিলেন।

ভুবনেশ্বর কুমার

ভারতীয় দলের অভিজ্ঞ জোরে বোলার ভুবনেশ্বর কুমারের আইপিএলে এক দীর্ঘ অভিজ্ঞতা হয়ে গিয়েছে। ভুবনেশ্বর কুমার গত মরশুমে কেন উইলিয়ামসনের সহকারী ছিলেন।
আইপিএল ২০১৯ – আহত কেন উইলিয়ামসনের শুরুয়াতি ম্যাচে খেলা মুশকিল, এই তিন খেলোয়াড় ক্যাপ্টেনসির দাবীদার 3
এই অবস্থায় এবার কেন উইলিয়ামসনের চোটের কারণে কিছু ম্যাচে খেলা মুশকিল লাগছে আর তা দেখেই সানরাইজার্স হায়দ্রাবাদের টিম ম্যানেজমেন্ট ভুবনেশ্বর কুমারের হাতে দলের অধিনায়কত্ব দিতে পারে।

মনীষ পাণ্ডে

ভারতীয় ক্রিকেট দলের তরুণ তারকা ব্যাটসম্যান এমনিতে ত গত দীর্ঘ সময় ধরে ভারতীয় দলে ঢুকেছেন বেরিয়েছেন। মনীষ পাণ্ডেকে তার ফর্ম তো দলের বাইরের রাস্তা দেখিয়েছি।
আইপিএল ২০১৯ – আহত কেন উইলিয়ামসনের শুরুয়াতি ম্যাচে খেলা মুশকিল, এই তিন খেলোয়াড় ক্যাপ্টেনসির দাবীদার 4
কিন্তু সানরাইজার্স হায়দ্রাবাদের জন্য মনীষ পাণ্ডে ভীষণই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। মনীষ পাণ্ডের গত মরশুমে খুব বিশেষ কিছু প্রদর্শন থাকেনি কিন্তু এবার কেন উইলিয়ামসনের অনুপস্থিতিতে তাকে অধিনায়কত্বের টিকিট এনে দিতে পারে। সম্প্রতিই মনীষ পাণ্ডের নেতৃত্বে কর্নাটক সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টের খেতাব নিজেদের নামে করেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *