জোহানেসবার্গে লড়াকু ব্যাটিং নিয়ে অশ্বিন দিলেন এই বড় বক্তব্য, কৃতিত্ব দিলেন এই তারকাকে 1

রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) সাবলীলতা এবং স্বাধীনতা এবং একটি টেস্টিং পিচে ব্যাটিং করেছেন। তিনি এখানে প্রথম দিনের খেলার পরে বলেছিলেন, “একটা সময় ছিল যখন আমি প্রযুক্তিগতভাবে সঠিক হতে আগ্রহী ছিলাম এবং প্রক্রিয়াটিতে আমার কিছুটা প্রবাহ হারিয়েছিল। এখন আমি আমার স্বাভাবিক খেলাটাই বেশি খেলছি। আমি কিছু শট খেলতে পজিশনে উঠি যা কিছু বিশেষজ্ঞ হয়তো তা করতে পারবেন না। অস্ট্রেলিয়া সিরিজ থেকেই আমি ভাল ব্যাটিং করছি। ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর সহায়ক হিসেবে ছিলেন।”

মহম্মদ সিরাজের ফিটনেস সম্পর্কে আপডেট

India's Mohammed Siraj takes Test-best 5-73 against Australia in series  decider at Brisbane | Cricket News | Sky Sports

তিনি বলেন, তার ওপর হামলার কোনো পরিকল্পনা ছিল না। “প্রথম বলটি সোজা ছিল তাই আমি সরাসরি ড্রাইভ করেছি। তাই আমি শুধু বলের জবাব দিয়েছিলাম।” মহম্মদ সিরাজের (Mohammed Siraj) ফিটনেস সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, “চিকিৎসা দল তাকে মূল্যায়ন করছে। তার ইতিহাস জেনে তার ফিরে আসা উচিত এবং আমাদের জন্য বল করা উচিত।”

ওয়ান্ডারার্সে ম্যাচ জেতার টোটাল কত?

India first innings tally short of target concedes Ashwin | Reutersওয়ান্ডারার্সে (Wanderers) ম্যাচ জেতার টোটাল সম্পর্কে, অশ্বিন বলেছেন, “প্রথমে ব্যাট করা এবং ২৫০ এর পরে সর্বদা ভাল। দক্ষিণ আফ্রিকা এখানে ২৫০ করেছে এবং সেখান থেকে টেস্ট ম্যাচে আধিপত্য বিস্তার করেছে। পিচটা ছিল দুই-পেসের। একটি সাধারণ ওয়ান্ডারার্স পিচ থেকে একটু ভিন্ন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *