ঋষভ পন্থের উপর নির্বাচকরা হলেন প্রসন্ন, ওয়ান ডে এবং টি২০ পর এই দীর্ঘ ফর্ম্যাটেও দিলেন জায়গা

ভারতীয় এ দল এই মুহুর্তে ইংল্যান্ডে রয়েছে। যেখানে ভারতীয় এ দল ওয়েস্ট ইন্ডিজের এ দল এবং ইংল্যান্ড এ দলের সঙ্গে একসঙ্গে একটি ওয়ানডে ট্রাই সিরিজ খেলছে। ভারতীয় এ দল এই ট্রাই সিরিজের ফাইনালেও নিজের জায়গা করে নিয়েছে, এখন ভারতীয় এ দলের ফাইনাল ম্যাচ আজ ২ জুলাই ইংল্যান্ড এ দলের সঙ্গে অনুষ্ঠিত হবে। আপনাদের জানিয়ে দিই ভারতীয় এ দল এখনও পর্যন্ত এই ট্রাই সিরিজে দুর্দান্ত প্রদর্শন করেছে এবং ৬ ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচ জিতে ফাইনালে নিজের জায়গা করে নিয়েছে। ইন্ডিয়া এ দল যে ফর্মে রয়েছে তা দেখে তাদের ফাইনালের প্রবল দাবীদার হিসেবেই মনে করা হচ্ছে।

ভারতীয় এ দল এবার খেলবে চার দিনের ম্যাচ
ঋষভ পন্থের উপর নির্বাচকরা হলেন প্রসন্ন, ওয়ান ডে এবং টি২০ পর এই দীর্ঘ ফর্ম্যাটেও দিলেন জায়গা 1
আপনাদের এও জানিয়ে রাখি ই ট্রাই সিরিজের পর ভারতীয় এ দল ওয়েস্ট ইন্ডিজের এ দল এবং ইংল্যান্ড এ দলের সঙ্গে চার দিনের ম্যাচ খেলবে। ভারতীয় এ দল প্রথমে ওয়েস্ট ইন্ডিজ এ দলের সঙ্গে দুটি চারদিনের ম্যাচ খেলবে, এবং তারপরই ইংল্যান্ড এ দলের সঙ্গেও একটি চার দিনের ম্যাচ খেলবে।

এই তারিখে খেল ইন্ডিয়া এ দল তাদের ম্যাচ

ভারতীয় এ দল তাদের চারদিনের প্রথম ম্যাচ ওয়স্ট ইন্ডিজের এর বিরুদ্ধে ৪ থেকে ৭ জুলাইয়ের মধ্যে খেলবে। এরপরে তারা তাদের দ্বিতীয় ম্যাচ ওই একই দলের বিরুদ্ধে ১০ থেকে ১৩ জুলাইয়ের মধ্যে খেলবে। ভারতীয় এ দল ইংল্যাণ্ড এ দলের বিরুদ্ধে তাদের একমাত্র চারদিনে ম্যাচ খেলবে ১৬ থেকে ১৯ জুলাইয়ের মধ্যে।

চারদিনের ম্যাচের জন্য ইন্ডিয়া এ দল
ঋষভ পন্থের উপর নির্বাচকরা হলেন প্রসন্ন, ওয়ান ডে এবং টি২০ পর এই দীর্ঘ ফর্ম্যাটেও দিলেন জায়গা 2
করুণ নায়ার(অধিনায়ক), আর সমর্থ, ময়ঙ্ক আগরওয়াল, অভিমন্যু ঈশ্বরণ, পৃথ্বী শ, হনুমা বিহারি, অঙ্কিত বাওনে, বিজয় শংকর, কেএস ভরত (উইকেটকীপার), জয়ন্ত যাদব, শাহবাজ নদীম, অঙ্কিত রাজপুত, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি, রজনীশ গুরবানি, ঋষভ পন্থ।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *