রোহিত আর বিরাটকে নিয়ে একী বললেন জাদেজা,যা শুনে সমর্থকরা হবেন ক্ষুব্ধ 1

৩০ মে থেকে শুরু হতে চলা বিশ্বকাপ ২০১৯ এর জন্য সকলেরই রোমাঞ্চ চরমে রয়েছে। এবার দশটি দল এই খেতাব জেতার জন্য একে অপরের সঙ্গে রাউন্ড রবিন ফর্ম্যাটে লড়াই করবে। যদি দলগুলির ব্যাপারে কথা বলাহয় তো আইসিসি একে আরো রোমাঞ্চকর করার জন্য প্রত্যেক দলের সঙ্গে মজার ঢঙে তাদের সঙ্গে সময় কাটাচ্ছে। সম্প্রতিই ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ডে রয়েছে যেখানে আইসিসি দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার থেকে দলের অন্য খেলোয়াড়দের ব্যাপারে ইন্টারেস্টিং কথা জিজ্ঞাসা করেছেযা রবীন্দ্র জাদেজা মজার ঢঙে বলেওছেন।

জাদেজা খুললেন সকলের পোল

রোহিত আর বিরাটকে নিয়ে একী বললেন জাদেজা,যা শুনে সমর্থকরা হবেন ক্ষুব্ধ 2

রবীন্দ্র জাদেজা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সঙ্গে একটি মজাদার চ্যাট সেশনে শামিল হয়েছিলেন। যেখানে এই অলরাউন্ডার ভারতীয় দলের ব্যাপারে বেশ কিছু রহস্য থেকে পর্দা সরিয়েছেন। রবীন্দ্র জাদেজাকে প্রশ্ন করা হয়েছিল যে দলের কোন খেলোয়াড় সবচেয়ে খারাপ নাচেন তো জাড্ডু কোনো সংকোচ না করে কিংবদন্তী উইকেটকিপার আর ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির নাম নেন। কোন খেলোয়াড় সবচেয়ে বেশি সেলফি নেন প্রশ্নকরার জাদেজা দ্রুত নিজের গোঁফে তা দিতে দিতে শিখর ধবনের নাম নেন।পরে জাদেজা দলের অধিনায়ক বিরাট কোহলিকেও ছাড়েননি আর তিনি বলেন যে বিরাট যে কোনো কারওকেতে গাওয়ার জন্য মাইক তুলে নেন।

ইনি হলের দলের সবচেয়ে রাগী খেলোয়াড় আর ইনি ভুলে থাকেন কফিতে

রোহিত আর বিরাটকে নিয়ে একী বললেন জাদেজা,যা শুনে সমর্থকরা হবেন ক্ষুব্ধ 3

যেমনই জাদেজাকে প্রশ্ন করা হয় যে কোন খেলোয়াড় সবচেয়ে বেশি রোমান্টিক কমেডি ফিল্ম পছন্দ করেন। প্রশ্ন শুনেই জাদেজার মুখ থেকে সবার আগে আইসিসি র্যা ঙ্কিংয়ের একনম্বর বোলার জসপ্রীত বুমরাহের নাম নেন, যদি কেউ বিরাটকে কোথাও দেখতে না পান তো সকলেই বুঝে যান যে তিনি কোথায় রয়েছেন কারণ বিরাট কোহলি নিজের বেশিরভাগ সময় জিমে কাটান আর নিজের শারীরিক সক্ষমতার উপর ধ্যান দিতে থাকেন।দলের নতুন খেলোয়াড় যজুবেন্দ্র চহেলের নাম জাদেজা দুটি প্রশ্নের উত্তরে নেন। জাদেজা বলেন যে চহেল বেশিরভাগ সময় নিজেকে গুগল করাতে ব্যস্ত রাখেন সকালে উঠেই চহেল সবচেয়ে বেশি তুনুকমেজাজি মানুষ হয়ে যান।

সহঅধিনায়কও ইন্টারেস্টিং

রোহিত আর বিরাটকে নিয়ে একী বললেন জাদেজা,যা শুনে সমর্থকরা হবেন ক্ষুব্ধ 4

অধিনায়কের জিম পছন্দ তো যদি সহঅধিনায়ক আর এবারের বিশ্বকাপে ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মার সঙ্গে কথা বলা হয় তো তার কফি ভীষণই পছন্দের এই কারণে তিনি অন্য কোনো ড্রিংকের চেয়ে কফি বেশি খান। রোহিত শর্মা কখনো বাসে সময়ে আসতে পারেন্না আর প্রত্যেকবার তিনি দেরীতে পৌঁছান। শুধু দেরী করে আসাইনয় বেশ কয়েকবার তো রোহিত নিজের জরুরী জিনিসও ভুলে ফেলে চলে আসেন আর ফের বাসে বসার পর তার মনে পড়ে।

দলের এই জুটির রয়েছে আলাদাই আন্দাজ

রোহিত আর বিরাটকে নিয়ে একী বললেন জাদেজা,যা শুনে সমর্থকরা হবেন ক্ষুব্ধ 5

এমনিতে সকলেই জানেন যে এই বিশ্বকাপের জন্য ভারতীয় দলের গল্প জমাট করে বুনতে হবে। ভারতীয় ক্রিকেটার্সদের সবসময়ই মাঠের বাইরে মস্তি করতে দেখা যায়। কোথাও না কোথাও এটাই ব্যাপার যে অন্য দলগুলোর মত ভারতীয় দলের খেলোয়াড়দের মধ্যে কোনো ঝামেলা শুনতে পাওয়া যায় না। ওপেনিং ব্যাটসম্যান রোহিত আর ধবনের দুর্দান্ত বন্ধুত্ব তো সকলেই জানেন। অন্যদিকে যদি স্পিন জুটি চহেল আর কুলদীপ যাদবের কথা বলাহয় তো তারা মাঠের বাইরেও সমর্থকদের আশ্চর্যচকিত করতে ব্যর্থ হন না। বুমরাহ আর মহম্মদ শামি ভীষণই ভাল বন্ধু। এখনের অধিনায়ক আর প্রাক্তন অধিনায়ক ধোনি আর বিরাটের কেমিস্ট্রি নিয়েও আমরা সকলে জানি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *