ইমাম উল হকের উপর পিসিবি নিল সিদ্ধান্ত, শেষ হতে পারে কেরিয়ার 1

পাকিস্তানের ওপেনিং ব্যাটসম্যান এবং পাকিস্তান দলের প্রাক্তন অধিনায়ক ইঞ্জামাম উল হলের ভাইপো ইমাম উল হককে এই মুহূর্তে এক সঙ্গে বেশ কিছু মেয়েদের সঙ্গে কথিতভাবে চ্যাট কান্ডে ফাঁসতে দেখা যাচ্ছে। অভিযোগের মোতাবেক ইমাম একসঙ্গে ৭-৮টি মেয়ের সঙ্গে ডেট করছিলেন। যার স্ক্রীনশট একটি টুইটার হ্যান্ডেল দ্বারা শেয়ার করা হয়েছিল।

পাকিস্তানী মিডিয়ায় হচ্ছে হইচই

ইমাম উল হকের উপর পিসিবি নিল সিদ্ধান্ত, শেষ হতে পারে কেরিয়ার 2

যখন থেকে ইমাম উল হকের চ্যাটের স্ক্রীনশট একটি টুইটার হ্যান্ডেল দ্বারা লীক হয়েছিল, তখন থেকেই পাকিস্তানের মিডিয়ায় হইচই শুরু হয়ে যায়। যদিও এটা প্রথমবার নয় যখন ইমাম উল হককে এই রকম কন্ট্রোভার্সিতে ফাঁসতে দেখা গেল। এর আগেও তিনি বেশ কয়েকবার প্রশ্নের মুখে পড়েছেন।

চ্যাট কাণ্ডের আগেও উঠেছে বেশ কিছু প্রশ্ন

চ্যাট কান্ডের আগেও তার উপর সময় সময় বেশ কিছু অভিযোগ উঠেছে। যখন তার পাকিস্তান দলে নির্বাচন হয়েছিল তখন এমন অভিযোগ উঠেছিল যে তার নির্বাচন এই কারণে হয়েছে কারণ তার কাকা ইঞ্জামাম ছিলেন নির্বাচক প্রধান। তার নির্বাচন দলে স্বজনপোষণকে হাওয়া দিচ্ছে।

ইমাম উল হকের উপর পিসিবি নিল সিদ্ধান্ত, শেষ হতে পারে কেরিয়ার 3

তার কিছু সময় পর ক্রিকেটে তার খারাপ প্রদর্শনের জন্যও প্রশ্ন তোলা হয়েছিল। অন্যদিকে বিশ্বকাপে তার খারাপ প্রদর্শনের কড়া নিন্দাও করা হয়েছিল।

পাকিস্তানের এক জার্নালিস্ট করেছেন খোলসা

পাকিস্তানী ওপেনারের উপর এই অভিযোগ পাকিস্তানের একজন জার্নালিস্ট করেছেন। অন্যদিকে তার চ্যাট অমন নামে একটি টুইটার হ্যাণ্ডেল থেকে লীক হয়েছিল। যদিও এখন এই সমস্ত চ্যাটের স্ক্রীনশট ডিলিট করে দেওয়া হয়েছেন কিন্তু ততক্ষণে চ্যাটের এই স্ক্রীনশট যথেষ্ট শেয়ার হয়ে গিয়েছিল।

ইমাম উল হকের উপর পিসিবি নিল সিদ্ধান্ত, শেষ হতে পারে কেরিয়ার 4

পাকিস্তানী জার্নালিস্ট ইমামের উপর এই অভিযোগ করে বলেছেন যে তার কাছে এই অভিযোগ সঠিক প্রমান করার জন্য অনেকগুলি প্রমান ভিডিয়ো আর চ্যাটের স্ক্রীনশট হিসেবে মজুত রয়েছে। যা তিনি সময় এলে আর পীড়িতাদের অনুমতি সাপেক্ষে মানুষের সামনে আনবেন।

এই সবকিছু বিশ্বকাপ চলাকালীন হয়েছে

যদি এর কোন শক্ত প্রমান নেই, কিন্তু এই বিষয়ে জ্ঞাত মানুষদের মোতাবেক এই সবকিছু গত মাসে অনুষ্ঠিত হওয়া বিশ্বকাপ চলাকালীন হয়েছিল। যখন তিনি চ্যাটের রূপে বেশ কিছু মেয়েদের একসঙ্গে বোকা বানাচ্ছিলেন। তাদের বারবার বলছিলেন যে তিনি এখনো সিঙ্গল। তিনি তাদের ভীষণই ভালবাসেন কিন্তু বিয়ে করতে পারবেন না।

ইমাম উল হকের উপর পিসিবি নিল সিদ্ধান্ত, শেষ হতে পারে কেরিয়ার 5
ইমাম উল হকের উপর পিসিবি নিল সিদ্ধান্ত, শেষ হতে পারে কেরিয়ার 6

অন্যদিকে দ্বিতীয় স্ক্রীনশটেও তাকে একইভাবে মেয়েদের বোকা বানাতে দেখা গিয়েছে। এই স্ক্রীনশটের ব্যাপারে তিনি বারবার নিজের মায়ের নামে দিব্যি দিচ্ছিলেন যে তিনিএ মন কিছুই করেন নি। অন্যদিকে ইমাম একটি মেয়েকে মিডিয়া গার্ল বলে তার উপর ব্ল্যাকমেলিংয়ের অভিযোগ করছেন, এখন খবরের কথা ধরা হলে পিসিবি এই খেলোয়াড়ের উপর ব্যান লাগাতে পারে, এই অবস্থায় ইমাম যদি একবার পাকিস্তান দল থেকে বাদ পড়েন তো তার প্রত্যাবর্তন হওয়া যথেষ্ট মুশকিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *